yescoin কবে পেমেন্ট দিবে এবং টাকা তোলার নিয়ম বিস্তারিত জানুন

প্রিয় পাঠক আপনি কি yescoin কবে পেমেন্ট দিবে সে সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এই পোষ্টের মধ্যে yescoin কবে পেমেন্ট দিবে এবং yescoin থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে আলোচনা করবে।
yescoin কবে পেমেন্ট দিবে
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন yescoin কয়েনের দাম কত হবে এবং yescoin থেকে টাকা তোলার উপায় সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে আগানো যাক।

ভূমিকা

বর্তমান সময়ের কিছু জনপ্রিয় ফ্রি মাইনিং এর মধ্যে একটি হচ্ছে yescoin.. এ কাজ মূলত টেলিগ্রামে করা হয়। বিশ্বের অসংখ্য মানুষ বর্তমানে yescoin মাইনিং করছে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই এ কয়েন থেকে ভালো পরিমাণ টাকা ইনকাম করা সম্ভব হবে। tapswar,hamster kombot যেমন ভাবে জনপ্রিয় তেমনি ভাবে yescoin ও অনেক বেশি জনপ্রিয়।


এখান থেকে টাকা পাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

yes coin থেকে টাকা তোলার নিয়ম

আপনি যদি yes coin থেকে টাকা তুলতে চান সেক্ষেত্রে অবশ্যই আপনাকে নিয়ম অনুযায়ী টাকা তুলতে হবে। আপনি যদি তাদের নিয়ম অনুসরণ না করেন তাহলে কোনভাবে সেখান থেকে টাকা তুলতে পারবেন না। বর্তমানে yescoin থেকে টাকা তুলতে হলে সর্বপ্রথম যে কাজ করতে হবে তা হচ্ছে ton ওয়ালেট কানেক্ট করতে হবে।

প্লে স্টোর থেকে এ ওয়ালেট নামানোর পরে সেখানে অ্যাকাউন্ট ক্রিয়েট করে আপনার yescoin ওয়ালেটের সাথে কানেক্ট করে দেবেন তাহলেই হয়ে যাবে। কারণ আপনার সব কয়েন সেই ওয়ালেটে গিয়ে জমা হবে এবং আপনি সেখান থেকে সেল দিয়ে বা যেই অ্যাপস এ লিস্ট হবে সে অ্যাপসে পার করে নিয়ে সেখানে সেল দিয়ে ডলার করে নিতে হবে।

এরপর সেই ডলার কয়েন বা বাইনান্সে পার করে p2p অপশনে গিয়ে বিক্রি করে দিলে আপনি সেই টাকা বিকাশ বা নগদে নিতে পারবেন। আপনাকে টাকা পাওয়ার জন্য সর্বপ্রথম এখন ওয়ালেট কানেক্ট করতে হবে। যদি ওয়ালেট কানেক্ট না করেন তাহলে তারা আপনাকে পেমেন্ট দিবে না। বর্তমানে এতোটুকুই আপডেট রয়েছে সামনে তারা আরো যে নিয়ম আনবে পরবর্তীতে আমি সেই নিয়ম বলে দেব।


আপাতত আপনি প্লে স্টোর থেকে ton ওয়ালেট নামিয়ে কানেক্ট করে নেন। এই ওয়ালেট কানেক্ট করলে করলে তারা আপনাকে বেশ কিছু পরিমাণের কয়েন উপহার হিসেবে দিবে।

yes coin কবে পেমেন্ট দিবে

সকলের মনে ধোঁয়াশা রয়েছে যে এ কয়েন কবে পেমেন্ট দিবে। আসলে কোন কাজ করা হয় মূলত পেমেন্টের জন্যই। যদি সেখান থেকে পেমেন্ট পাওয়া না যায় তাহলে তা অনেক বড় হতাশার। yescoin বড় বড় এক্সচেঞ্জার এবং কোম্পানির সাথে যোগাযোগ করছে। তাদের সাথে একত্রিত হয়ে তারা খুব শীঘ্রই এই কয়েন মার্কেটে লঞ্চ করবে।

আশা করা যাচ্ছে ১ থেকে ২ মাসের মধ্যে এই কয়েন থেকে আমরা পেমেন্ট নিতে পারব। পেমেন্ট নেওয়ার আগ পর্যন্ত আপনার সর্বপ্রথম কাজ হবে এখানে নিয়মিত কাজ করে যাওয়া। আপনি যত বেশি করেন জমা করতে পারবেন তত বেশি টাকা এখান থেকে পাবেন। আর কিছুদিন অপেক্ষা করলেই এখান থেকে ভালো পরিমাণে টাকা আমরা তুলতে পারবো


এজন্য আপনাকে আর কিছুদিন অপেক্ষা করতে হবে এবং এখানে নিয়মিত কাজ করে যেতে হবে। yes coin নিয়মিত তারা তাদের টুইটারে আপডেট দিয়ে থাকে। তাদের বর্তমান আপডেট হচ্ছে তারা টন ওয়ালেটের সাথে যোগাযোগ করেছে এবং টন ওয়ালে তো তাদেরকে টুইটারে ফলো করেছে। খুব শীঘ্রই তাদের দুজনার মধ্যে চুক্তিপত্র ঠিক হয়েই পয়েন্টে মার্কেটে লঞ্চ হবে।

yes coin কয়েনের দাম কত হবে

এ কয়েনের দাম কত হবে তা এখন বলা কঠিন। পৃথিবীর কেউই নির্ধারিত করে বলতে পারবে না যে এই কয়েনের দাম এমন হতে পারে। যখন লিস্ট হবে তখনই সেটার দাম বলা যাবে। আশা করা যায় এ কয়েনের দাম খুব বেশি হবে না কারণ এ কয়েন প্রচুর পরিমাণে সাপ্লাই দিচ্ছে। কয়েনের দাম কম হলেও সমস্যা নাই কারণ

আপনার কাছে যে পরিমাণ কয়েন রয়েছে সেসব একত্র করলেই অনেক টাকা হয়ে যাবে। আশা করা যাচ্ছে কয়েনের দাম 0.07 অথবা 0.001 এমন দাম লাগতে পারে তবে শিওর না। যখন লিস্ট হবে তখনই সেটার দাম বুঝা যাবে। কয়েনের দাম যতই হোক না কেন তারপরও আপনি আশা করতেই পারেন এখান থেকে ভালো পরিমান টাকা পাবেন


কারণ এরা প্রচুর পরিমাণে কয়েন সাপ্লাই দিচ্ছে। আপনি নিয়মিত কয়েন গুলো কালেক্ট করলে এখান থেকে যথেষ্ট ভালো পরিমাণে টাকা আয় করতে পারবেন।

শেষ কথা

আপনার এখন উচিত হবে নিয়মিত কাজ করে যাওয়া। যখন পেমেন্টের বিষয় সামনে আসবে তখন আপনি সেখান থেকে ভালো পরিমান টাকা তুলতে পারবেন। যদি এখন নিয়মিত কাজ না করেন তাহলে কোনভাবে সেখান থেকে পরবর্তীতে ভালো পরিমাণ টাকা তুলতে পারবেন না। তাই নিয়মিত কাজ করতে থাকুন এবং এখান থেকে পরবর্তীতে ভালো টাকা তুলুন।

আপনার বন্ধুদের মাঝে পোস্টটি শেয়ার করে তাদেরকেও yescoin সম্পর্কে বিস্তারিত জানার সুযোগ করে দিন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url