tapswap থেকে টাকা তোলার নিয়ম এবং কবে পেমেন্ট দিবে জানুন

প্রিয় পাঠক আপনি কি tapswap থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এই পোষ্টের মধ্যে tapswap থেকে টাকা তোলার নিয়ম এবং tapswap কবে পেমেন্ট দিবে সে সম্পর্কে আলোচনা করব।
tapswap থেকে টাকা তোলার নিয়ম
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন tapswap থেকে টাকা তোলার উপায় সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে আগানো যাক।

ভূমিকা

বর্তমান সময়ের খুব জনপ্রিয় একটি এয়ারড্রপ হচ্ছে tapswap. বাংলাদেশসহ পৃথিবীর অসংখ্য মানুষ এই এয়ার্ডপে জয়েন হয়ে কাজ করার মাধ্যমে টাকা ইনকাম করার চেষ্টা করছে। tapswap একটি ভালো প্রজেক্ট এখান থেকে খুব দ্রুত টাকা তোলা সম্ভব হবে। টাকা তোলার ক্ষেত্রে কিছু নিয়ম এবং পদ্ধতি রয়েছে।


আপনি যদি সেই পদ্ধতি গুলো অনুসরণ করেন তাহলে খুব সহজে আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

tapswap কবে পেমেন্ট দিবে

কোন কাজ করার উদ্দেশ্য থাকে সেখান থেকে পেমেন্ট নেওয়া। যদি সে কাছ থেকে পেমেন্ট না পাওয়া যায় তাহলে সেই কাজ করা একেবারে বোকামি এবং অনর্থক হিসেবে গণ্য করা হয়। tapswap খুব একটি ভালো প্রজেক্ট। এখান থেকে আপনারা খুব তাড়াতাড়ি টাকা তুলতে পারবেন। tapswap বর্তমান আপডেট হচ্ছে এরা বাইনান্সের সাথে যোগাযোগ করেছে।

আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি বাইনান্সের সাথে এদের একটি চুক্তি হয়ে। আমরা সেখান থেকে টাকা তুলতে পারব। বাইন্যান্স এমন একটি অ্যাপ যেটার মাধ্যমে টোকেন বা কয়েন বিক্রি করা হয় এবং সেখানে এমন একটা অপশন রয়েছে যেটার মাধ্যমে আপনি tapswap এর টোকেন বিক্রি করে যে ডলার পাবেন সেই ডলার সেখানে বিক্রি করে বিকাশ বা নগদে পেমেন্ট নিতে পারবেন।

গত মাসের ২৫ তারিখের মধ্যে অর্থাৎ মে মাসের ২৫ তারিখের মধ্যে tapswap পেমেন্ট দেওয়ার কথা ছিল কিন্তু কিছু অসৎ মানুষের কারণে তারা পেমেন্ট দেয়ার সময় পিছিয়ে নিয়েছে। কিছু অসৎ মানুষ রয়েছে যারা অবৈধ পন্থায় কয়েনের সংখ্যা বৃদ্ধি করেছে যার কারণে tapswap কর্তৃপক্ষ সেটা ভালোভাবে খোঁজখবর নিচ্ছে

এবং যারা অবৈধ পন্থায় কোন বৃদ্ধি করেছে তাদের একাউন্ট ব্যাংক করে দেওয়া হবে। tapswap থেকে আপডেট জানানো হয়েছে যে জুলাই মাসের এক তারিখে তারা পেমেন্ট দিবে। এখনো আমাদের হাতে ২০ থেকে ২১ দিনের মতো সময় রয়েছে এ কয়েকদিন আপনি ঠিক মতো কাজ করলে আরও ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন।

আশা করি আপনি বুঝতে পেরেছেন যে tapswap থেকে কবে টাকা তোলা যাবে। নিরাশ হওয়ার কিছু নেই। জুন মাসের ১ তারিখ পর্যন্ত অপেক্ষা করুন তাহলেই ইনশাল্লাহ টাকা তুলতে পারবেন।

tapswap থেকে টাকা তোলার নিয়ম

tapswap থেকে টাকা তোলার একটি নির্দিষ্ট নিয়ম রয়েছে। আপনি সেই নিয়ম অনুসরণ করলেই খুব সহজেই আপনার বিকাশ বা নগদ একাউন্টে আপনি টাকা নিতে পারবেন। tapswap যখন কোন এক্সেঞ্জারে লিস্ট হবে তখন সেটাকে সেল দিতে হবে অর্থাৎ আপনার যতগুলো কয়েন রয়েছে সেসব কয়েন কে ওই অ্যাপ্স এ পার করতে হবে

এরপর সেখানে গিয়ে সেল দিলেই আপনার ডলার হয়ে যাবে। এরপরে সেসব ডলার কুকয়েন বা বাইনান্স অ্যাপ এ পার করে সেখান থেকে p2p অপশনে গিয়ে ডলারগুলো আপনি বিক্রি করে বিকাশ অথবা নগদে টাকা নিতে পারবেন। tapswap থেকে টাকা পাওয়ার জন্য আমাদেরকে অপেক্ষা করতে হবে সেই সময় পর্যন্ত যতক্ষণ পর্যন্ত না সেটা কোন এক্সচেঞ্জারে লিস্ট হয়।


যখনই সেটা লিস্ট হবে আপনি তখনই সেখান থেকে টাকা তুলতে পারবেন। যদি সেটা লিস্ট না হয় তাহলে আপনি টাকা তুলতে পারবেন না। অনেকে বলছেন এতে একটি সম্পূর্ণ স্ক্যাম প্রজেক্ট অর্থাৎ এই কাজ মানুষকে ধোঁকা দেয়ার জন্য তৈরি করে হয়েছে এবং এ কাজ থেকে মানুষকে কোন পেমেন্ট দেওয়া হবে না।

আবার অনেকে বলছেন এটা অনেক ভালো একটা প্রজেক্ট এখান থেকে মানুষকে অনেক টাকা দেওয়া হবে সুতরাং কারো কথায় কান না দিয়ে আপনি নিজের মতো করে কাজ করে যান। সামনে মাসের ১ তারিখ অর্থাৎ জুন মাসের এক তারিখে tapswap কয়েন লিস্ট হবার সম্ভাবনা রয়েছে। সেই সময় লিস্ট হলে আপনি আপনার কয়েন

সেখান থেকে কুকয়েন অ্যাপস বা ব্যায়োলেন্স এপ্সে নিয়ে গিয়ে বিক্রি করে দিতে পারবেন। কয়েন এবং বাইনান উভয় অ্যাপস আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। সেখান থেকে নামিয়ে একাউন্ট খুলে ভেরিফাই করার মাধ্যমে আপনি টাকা পকেটে তুলে নিতে পারবেন। এছাড়া যদি আপনার কোন বন্ধুবান্ধব থাকে তাদেরকে বলেও আপনি সেই টোকেন বিক্রি করে নিতে পারবেন।

tapswap থেকে টাকা তোলার উপায়

tapswap থেকে টাকা তুলতে হলে আপনাকে জুলাই মাসের ১ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে কারণ জুলাই মাসের ১ তারিখে সেটা লিস্ট হবে। যখনই সেটা কোন অ্যাপস এর লিস্ট হবে তখনই আপনি টাকা বের করতে পারবেন। এর আগ পর্যন্ত টাকা বের করা সম্ভব হবে না কারণ যখন সেটা লিস্ট হবে তখন আপনার যে কয়েন গুলো রয়েছে সে কয়েন গুলো

সেই অ্যাপস বা এক্সচেঞ্জারে বিক্রি করার মাধ্যমে তারা আপনাকে ডলার দিবে। সেই ডলার বিক্রি করে আপনি বিকাশ এবং নগদের মাধ্যমে টাকা নিতে পারবেন। যে অ্যাপস বা এক্সচেঞ্জারে tapswap লিস্ট হবে আপনার কয়েন গুলো সেখানে পার করে নিতে হবে। এরপরে সেখান থেকে সেল করে দেবেন তারপরে সেই ডলার বাইনান অথবা কুকয়েন অ্যাপসে পার করে নিবেন

এবং সেখান থেকে p2p অপশনে গিয়ে আপনার ডলার খুব সহজে সেখানে বিক্রি করে দিতে পারবেন। আপনি ওই অপশনে গিয়ে ডলার বিক্রি করে তারা আপনাকে বিকাশ বা নগদের মাধ্যমে পেমেন্ট দিবে। বিকাশ নগরের টাকা আসার পরে আপনি যেকোন রিচার্জ এর দোকানে গিয়ে সেই টাকা বের করে নিতে পারবেন।


আর কিছুদিন অপেক্ষা করুন তাহলে আপনি সেখান থেকে টাকা তুলতে পারবেন। গত মাসে এই প্রজেক্ট থেকে টাকা তোলা যেত কিন্তু কিছু মানুষ আছে যারা অবৈধ পন্থায় নিজেদের পয়েন্ট বৃদ্ধি করেছে যার কারণে সে কোম্পানি আরো কিছু সময় নিয়েছে তাদের আইডিগুলো ব্যান করার জন্য। এরপরেই তারা যারা ১০০% রিয়েল ভাবে কাজ করেছে তাদেরকে টাকা দিবে।

শেষ কথা

অনেকে বলছে tapswap ফেক আবার অনেকে বলছে এখান থেকে ভালো পরিমান টাকা তোলা যাবে। কারো কথায় কান না দিয়ে আপনি নিজের মত কাজ করতে থাকুন। যদি কপালে থাকে তাহলে অবশ্যই ভালো পরিমাণ টাকা আপনি এখান থেকে তুলতে পারবেন আর যদি এটা স্ক্যাম হয় তাহলেও কষ্ট পাবার কিছু নেই কারণ এখানে অতিরিক্ত কোন পরিশ্রম করা লাগে না এবং ইনভেস্ট করার দরকার হয় না।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • লুৎফুন্নাহার
    লুৎফুন্নাহার ২৮ জুলাই, ২০২৪ এ ১১:৫৩ AM

    ভাইয়া আমি তো এই মাস থেকে জয়েন করছে সাম মে মাসে কী টাকা পাব
    ভাইয়া কিভাবে উইথড্রো করব
    ভাইয়া কেন উইথড্রো করতে হয়
    ভাইয়া উইথড্রো না করলে কি টাকা পাব

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url