hamster kombat কবে পেমেন্ট দিবে এবং টাকা তোলা নিয়ম জানুন

প্রিয় পাঠক আপনি কি hamster kombat কবে পেমেন্ট দিবে সেই সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এই পোষ্টের মধ্যে hamster kombat কবে পেমেন্ট দিবে এবং hamster kombat কয়েনের দাম কত হবে সে সম্পর্কে আলোচনা করব।
hamster kombat কবে পেমেন্ট দিবে
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন tap swap থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে আগানো যাক।

ভূমিকা

বর্তমান সময়ে টেলিগ্রামে একটি কাজের জনপ্রিয়তা অনেক বেশি। বাংলাদেশসহ পৃথিবীর অন্যান্য দেশে অসংখ্য মানুষ এই কাজ করছে সেই কাজের নাম হচ্ছে hamster kombat. এই কাজকে মূলত এয়ারড্রব বলা হয়। এখান থেকে আশা করায় যায় আপনি খুব ভালো পরিমাণে একটা প্রফিট পাবেন। আপনি নিয়মিত কাজ করতে থাকেন


তাহলেই দেখবেন যখন করেন লিস্ট হবে তখন আপনি সেখান থেকে ভালো পরিমান টাকা ইনকাম করছেন।

hamster kombat কয়েনের দাম কত হবে

এই কয়েনের দাম কত হবে তা একেবারে নির্ধারণ করে বলা কঠিন। পৃথিবীর কোন মানুষই একদম 100% শিওর নিয়ে বলতে পারবে না। এই কয়েনের দাম কত হবে যখন কয়েন্টে লিস্ট হবে তখনই সেটার দাম নির্ধারণ করে বলা যাবে। কয়েনের দাম নির্ধারণ করে বলা না গেলেও হয়তো ধারণামূলকভাবে কয়েকটি দাম বলা যেতে পারে

আশা করা যায় এই দামের মধ্যে কয়েনের দামটি থাকবে। কয়েন এর দাম সবসময় নির্ভর করে কয়েন সাপ্লাই এর উপরে। এই কয়েন প্রচুর পরিমাণে সাপ্লাই হয়েছে যার কারণে এই কয়েনের দাম কম হওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি। এই কয়েনের দাম কম হলেও কোন অসুবিধা নেই কারণ এই কয়েন যে পরিমাণ সাপ্লাই দিচ্ছে এতে করে

কয়েনের দাম অল্প হলেও সব কয়েন একত্রিত করে বিক্রি করলে আশা করা যায় ভালো পরিমাণ একটা টাকা পাওয়া যাবে। যারা এসব সম্পর্কে অনেক বেশি অভিজ্ঞতা সম্পন্ন মানুষ তাদের মতে এই কয়েনের দাম হতে পারে 0.001$ বা 0.0001$ এমন দামের মধ্যেই থাকবে। আশা করা যায় যদি লিস্ট হয় তাহলে এমনই দাম হতে পারে

আর যদি এই প্রজেক্টটি স্ক্যাম হয় তাহলে এখান থেকে টাকা পাওয়ার কোন সম্ভাবনা নেই।

hamster kombat কবে পেমেন্ট দিবে

কাজ করার উদ্দেশ্যই পেমেন্ট পাওয়া। যদি সেখান থেকে পেমেন্ট পাওয়া না যায় তাহলে সেই কাজ করে কোন লাভ নাই। সকলে আশা করে আছে hamster kombat থেকে পেমেন্ট পাবে কিন্তু অধিকাংশ মানুষই জানে না এখান থেকে কবে পেমেন্ট পাবে এজন্য আমি এখন এই প্রজেক্ট থেকে পেমেন্ট পাওয়ার বিস্তারিত তথ্য বলব।

hamster kombat কবে পেমেন্ট দেবে এ সম্পর্কে সঠিকভাবে কোন তথ্য পাওয়া যায়নি তবে আশা করা যায় এই মাসে অর্থাৎ জুন মাসের শেষের দিকে বা জুলাই মাসের শুরুর দিকেই এই প্রজেক্ট পেমেন্ট করবে। বর্তমানে তারা কিছু এয়ার্ডপ এড করবে যার কারণে পেমেন্ট দিতে কিছু তা দেরি হচ্ছে। এয়ারড্রপ এড করার কারণ হচ্ছে সেই এয়ার্ডপ থেকেও আপনি টাকা তুলতে পারবেন।


hamster kombat এর এখন ওয়ালেট এড্রেস এড করার জন্য বলা হচ্ছে। আপনি যদি ওয়ালেট অ্যাড্রেস অ্যাড না করেন তাহলে দ্রুত এড করে নেন। তাছাড়া আপনি সেখান থেকে পেমেন্ট পাবেন না। যখন এই এড্রেস এড করা হয়ে যাবে তখন তারা কয়েকটি এয়ার ড্রপ দিবে সেই এয়ারড্রপ গুলো পূরণ হয়ে গেলে তারা সেখান থেকে পেমেন্ট দেবে।

সব মিলিয়ে হয়তো এক মাসের মত বা এক মাসের থেকে আর কিছু বেশি সময় লাগতে পারে। আপনি চিন্তিত না হয়ে ঠিকমতো কাজ করতে থাকুন দেখবেন নিশ্চয়ই খুব তাড়াতাড়ি আপনি এখান থেকে পেমেন্ট পাবেন।

hamster kombat থেকে টাকা তোলার নিয়ম

আপনি যদি এখান থেকে টাকা তুলতে চান তাহলে অবশ্যই আপনাকে নিয়ম অনুযায়ী টাকা তুলতে হবে। আপনি যদি নিয়ম অনুসরণ না করেন তাহলে কখনোই এখান থেকে টাকা তুলতে পারবেন না। এখান থেকে টাকা তোলার জন্য সর্বপ্রথম যে কাজ করতে হবে তা হচ্ছে বর্তমানে এখানে ওয়ালেট এড্রেস এড করতে বলা হয়েছে।

আপনার প্রথম কাজ হবে এখানে ওয়ালেট এড্রেস এড করা। যখন আপনি ওয়ালেট এড্রেস এড করবেন তখন সে কয়েনের টাকা আপনার একাউন্টে এসে জমা হবে। hamster kombat থেকে টাকা তোলার জন্য সর্বপ্রথম যে বিষয় মাথায় রাখতে হবে তা হচ্ছে যখন এই কয়েন লিস্ট হবে তখনই আপনি টাকা পাবেন। যদি এই কয়েন লিস্ট না হয় তাহলে আপনি এর কয়েন থেকে বিন্দুমাত্র টাকা পাবেন না।

hamster kombat কোন একটি এক্সচেঞ্জারে লিস্ট হবে তখন আপনার এই কয়েন সেই এক্সচেঞ্জারে পার করে সেটাকে সেল করতে হবে। সেল করা হয়ে গেলে তারা আপনাকে ডলার দিবে তারপর সেই ডলার কুকয়েন বা ফাইনান্স এপে নিয়ে গিয়ে p2p অপশনে গিয়ে বিক্রি করতে হবে। আপনি যখন সেখানে গিয়ে সেই ডলার বিক্রি করবেন তখন তারা আপনাকে

বিকাশে বা নগদের মাধ্যমে পেমেন্ট করবে এবং আপনি সেই নগদ বা বিকাশের টাকা কোন রিচার্জ এর দোকানে গিয়ে বের করে নিতে পারবেন। এখান থেকে টাকা তোলার জন্য আপনাকে আরো কিছু সময় অপেক্ষা করতে হবে কারণ এই কয়েন লিস্ট না হলে এখান থেকে কোনভাবেই টাকা পাওয়া যাবে না। আপনার এখন উচিত হবে প্রতিদিন নিয়ম মত সঠিক নিয়মে কাজ করা।


কোন অবৈধ পন্থা অবলম্বন না করা। তাহলে দেখবেন খুব তাড়াতাড়ি আপনি এখান থেকে পেমেন্ট তুলতে পারবেন।

শেষ কথা

অনেকে বলছে এই প্রজেক্টে স্ক্যাক আবার অনেকে বলছেন এখান থেকে ভালো পরিমান টাকা দেবে। আপনার উচিত হবে কারো কথায় কান না দিয়ে সঠিক নিয়মে কাজ করে যাওয়া। যদি টাকা দেয় তাহলে ভালো আর যদি না দেয় তাহলে আফসোস করার কিছু নেই কারণ এখানে অনেক বেশি পরিশ্রমের প্রয়োজন হয়নি এবং কোন প্রকার ইনভেস্ট এর দরকার হয়নি।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • নামহীন
    নামহীন ২৬ জুন, ২০২৪ এ ৯:৪০ PM

    এই মিথ্যা কথা এই খান থেকে কখনো টাকা আসবে না

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url