ফ্রিতে টাকা ইনকাম করার ২০ টি অ্যাপ- টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩/২০২৪

প্রিয় পাঠক আপনি কি ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এ পোষ্টের মধ্যে ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।
ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপ
এছাড়াও আপনি টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩ সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোস্টের দিকে আগানো যাক।

ভূমিকা

যুগ উন্নত হওয়ার সাথে সাথে ইনকাম করার পদ্ধতি অনেকটা সহজ হয়ে গেছে। বর্তমান সময়ে সবার হাতে স্মার্টফোন রয়েছে। স্মার্টফোন এমন একটি জিনিস যে তার মাধ্যমে পৃথিবীর অনেক কাজ করা যায়। তেমনি ভাবে আপনি এই ফোনের সাহায্যে ঘরে বসেই অল্প পরিশ্রমে স্মার্টফোনের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।


এমন কিছু অ্যাপ তৈরি করা হয়েছে যে অ্যাপের মাধ্যমে ঘরে বসেই টাকা ইনকাম করা যায়। এই পোস্টের মধ্যে আমি সেইসব সম্পর্কেই বিস্তারিত বলবো।

ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপ

বর্তমানে কিছু অ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যমে ফ্রিতে টাকা ইনকাম করা যায়। শুধু একটু বুদ্ধির প্রয়োজন। আপনি যদি এই অ্যাপস এর মধ্যে একটু বুদ্ধি খাটান তাহলেই এখান থেকে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। পৃথিবীর অসংখ্য মানুষ এইসব অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করে আসছে।

Make Money: Play & Earn Cash

এ অ্যাপ আপনি প্লে স্টোরে গেলেই পেয়ে যাবেন। এই অ্যাপস টি নামিয়ে প্রথমে একটি একাউন্ট খুলতে হবে। এরপর এখানে ভিডিও দেখার মাধ্যমে অথবা গেম খেলার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনি ভিডিও দেখে বা গেম খেলে এই অ্যাপস এর মাধ্যমে যে টাকা ইনকাম করবেন তা গিফট কার্ড অথবা পেপাল এর মাধ্যমে তুলে নিতে পারবেন

এবং সেখান থেকে বিকাশ হাতে তুলে নিতে পারবেন। এই অ্যাপস এর মধ্যে আরও একটি সুবিধা আছে এই অ্যাপসে গান শোনা যায় এবং ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করা যায়। বিশেষ করে আপনি যদি এই অ্যাপস এর মাধ্যমে রেফার করেন অর্থাৎ আপনার লিংক দিয়ে অন্য কেউ এই অ্যাপসে একাউন্ট খুলে তাহলে আপনার ইনকাম আরো বেশি হবে।

Moneyfi – Money earning apps:

এই অ্যাপস আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। এই অ্যাপসের মাধ্যমে প্রতিদিন কুইজ খেলে অথবা গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আপনি এই অ্যাপ থেকে একাউন্ট খোলার পরে সেখানে কিছু কুইজ অথবা গেম পাবেন সেসব পূরণ করলে তারা আপনাকে প্রতি ঘন্টায় গিফট কার্ড দিবে। কার্ড বিক্রি করে আপনি সেই টাকা বিকাশ বা নগদে পার করে নিতে পারবেন।

এই অ্যাপস এর মধ্যে আরও কিছু সুবিধা রয়েছে তা হচ্ছে এই অ্যাপসে আপনাকে ছোট ছোট কিছু টাস্ক দিবে সেগুলো পূরণ করতে হবে যেমন বন্ধুদেরকে রেফার করা,লাকি ড্র করা,কোন অ্যাপস ইনস্টল করা। আপনি এসব কাজগুলো পূরণ করলেই তারা আপনাকে গিফট কার্ড দিবে এবং সে গিফট কার্ডের মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

আপনার রেফার লিংক থেকে যদি আপনার কোন বন্ধু তার ফোনে অ্যাপ ডাউনলোড করে আইডি খুলে তাহলে আপনাকে ১০% কমিশন দেয়া হবে।

eQuiz: Earn Cash & Rewards:

স্টুডেন্টদের জন্য এই অ্যাপসটি অনেক ভালো। এই অ্যাপস এর মধ্যে আপনাকে প্রশ্ন করা হবে। আপনি 40% সঠিক উত্তর দিতে পারলেও রিওয়ার্ড দিতে পারবেন এবং আপনি এই অ্যাপস থেকে রেফার করলে ইনকাম আরো বেশি করার সুযোগ থাকবে। এ্যাপস এর আরও বিশেষ কিছু সুবিধা রয়েছে তা হচ্ছে এই অ্যাপসের মাধ্যমে মিউজিক শুনে অথবা ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করা যায়।

এ অ্যাপস এর মধ্যে আপনি বিভিন্ন রকমের গেম পাবেন। সে গেম খেলে জিততে পারলে আপনাকে কয়েন দিবে। ২৫ টি কয়েনের দাম দশ টাকা করে। এভাবে আপনি যদি দিনে যত বেশি কয়েন জমাবেন তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।

Make Money – Cash Earning App

অনলাইনে ইনকাম করার জন্য যারা ফ্রি এপ্স খুঁজছেন তাদের জন্য এই অ্যাপসটি অনেক সুবিধা জনক। এই অ্যাপস এর মধ্যে আপনি ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। প্লে স্টোরে গিয়ে সার্চ দিলে আপনি এই অ্যাপসটি পেয়ে যাবেন। এই অ্যাপস এর মধ্যে কাজ হচ্ছে কিছু টাক্স এবং সার্ভে থাকবে সেগুলো কমপ্লিট করা

এবং সেখানে আপনার মতামত প্রকাশ করা। আপনি এই দুই কাজ করতে পারলে এখান থেকে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি যদি আপনার কোন বন্ধুকে রেফার করেন এবং সে সেই লিংক থেকে একাউন্ট খুলে তাহলে আপনি সেখান থেকে কমিশন পাবেন।

Make Money – Cash Earning App

এই অ্যাপটি আপনি প্লে স্টোরে পাবেন। এই অ্যাপসে স্পেন করার মাধ্যমে আপনাকে গিফট কার্ড দেয়া হবে। সেগুলো বিক্রি করে আপনি এখান থেকে টাকা পাবেন। এই অ্যাপসের ভিতর গেলে আপনাকে একটি চাকা ঘুরাতে বলা হবে। সে চাকা ঘোরানোর পরে কিছু পয়েন্ট আপনি পাবেন। সে পয়েন্ট আস্তে আস্তে জমা হলে সেখান থেকে পাবেন।


এই অ্যাপসের সবচেয়ে সুবিধা জনক বিষয় হচ্ছে অনলাইনে আপনি নিজের ফোন নাম্বারে টাকা রিচার্জ করতে পারবেন। এই অ্যাপসের মধ্যে প্রতিদিন নতুন নতুন টাচ আছে। আপনাকে প্রতিদিন সেসব টাস্ক পূরণ করে টাকা ইনকাম করতে পারবেন।

Earning App Givvy Videos:

এই অ্যাপসটি অন্য সব এপসের তুলনায় ভিন্ন কারণ এই অ্যাপস এর মধ্যে কোন রকম টাস্ক পূরণ করা লাগবে না অথবা কোন ধরনের গেম খেলার প্রয়োজন নেই। এই অ্যাপসের ভিতর গিয়ে আপনার কাজ হবে শুধু মিউজিক সোনা এবং ভিডিও দেখা। আপনি মিউজিক শুনলে অথবা ভিডিও দেখে এখান থেকে ক্যাশ রিওয়ার্ড পাবেন।

ভিডিওর ক্যাটাগরি গুলো হচ্ছে শিক্ষামূলক ভিডিও সংবাদ মূলক এবং লাইফ স্টাইল নিয়ে ও ইন্টারটেইনমেন্ট জাতীয়। আপনি যত বেশি এসব ভিডিও দেখবেন তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।  ২৪ ঘন্টার মধ্যে এই অ্যাপ থেকে টাকা আপনার ওয়ালেটের মধ্যে চলে আসবে।

Google opinion rewards Apps

৫০ মিলিয়নেরও বেশি মানুষ এই অ্যাপসটি ব্যবহার করে ইনকাম করছে। আপনি প্লে স্টোরে গিয়ে এই অ্যাপস এর নাম লিখে সার্চ দিলেই অ্যাপসটি আপনার সামনে চলে আসবে। সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে প্রথমে আপনাকে একাউন্ট খুলতে হবে। এরপর তারা আপনাকে কিছু টাকা দিবে এবং বিভিন্ন রকমের সার্ভে করা লাগবে।

আপনি এসব কাজ করার পরে সেখানে আপনার মতামত প্রকাশ করবেন তাহলে আপনার কাজ সম্পন্ন হয়ে যাবে। আপনি যত বেশি সার্ভের কাজ করবেন তত বেশি টাকা ইনকাম করতে পারবেন। এখান থেকে পৃথিবীর অসংখ্য দেশের মানুষ ইনকাম করে আসছে। ইনকাম করার উপায় একেবারে সস্তায় আপনি যদি ফ্রিতে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য এটা হবে সবচেয়ে বেস্ট অপশন।

Pocket money App

এই অ্যাপস গুগল প্লে স্টোরে পাওয়া যায়। এই অ্যাপসের ভিতর গেলে আপনাকে ভিডিও দেখতে হবে এবং গেম খেলতে হবে ও অ্যাপস এর লিংক আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে হবে। এই তিনটি কাজ করার মাধ্যমে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। আপনি যখন ভিডিও দেখবেন অথবা গেম খেলবেন বা বন্ধুকে রেফার করবেন এর মাধ্যমে সেই টাকা

আপনার ওয়ালেটে জমা হবে। আপনি এই টাকা মোবাইলে রিচার্জ করতে পারবেন অথবা বিকাশ বা নগদের মাধ্যমে বের করে নিতে পারবেন। এই অ্যাপসের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি এই অ্যাপসের মাধ্যমে টাকা ইনকাম করে রিচার্জ দেওয়ার কাজ করতে পারবেন। এতে করে আপনার জন্য কাস্টমার পাওয়া খুব সহজ হবে এবং খুব তাড়াতাড়ি টাকা ইনকাম করতে পারবেন।

Foapp App

স্মার্টফোনের সাহায্যে সুন্দর সুন্দর ছবি তোলা যায়। অনেকে আছে যারা অনেক সুন্দর ছবি তুলতে পারে। যারা সুন্দর ছবি তুলতে পারে তাদের জন্য এই অ্যাপসে গিয়ে ইনকাম করা খুবই সহজ। এই অ্যাপস এর কাজ হচ্ছে আপনার তোলা সুন্দর সুন্দর ছবি এই অ্যাপস এর মধ্যে আপলোড করবেন। মানুষের যখন আপনার ছবিগুলো পছন্দ হবে মানুষ তখন আপনাকে মেসেজ করবে

এবং আপনার ছবিগুলো কিনে নিবে। এই অ্যাপস এর মধ্যে সর্বনিম্ন পাঁচ ডলার থেকে সর্বোচ্চ ১০০ ডলারের বিনিময়ে ছবি বিক্রি হয়েছে যা বাংলা টাকায় ৫০০ থেকে ১২ হাজার পর্যন্ত। প্লে স্টোরে গিয়ে এই অ্যাপসটি ডাউনলোড করে নেবেন। এরপরে এখানে একাউন্ট খুলে আপনার তোলা সুন্দর সুন্দর প্রাকৃতিক ছবি বা যে কোন ধরনের ছবি আপলোড করবেন।

যদি সে ছবিগুলো মানুষের পছন্দ হয় তাহলে মানুষ এসব খাবে কিনে নেমে এবং আপনি এখান থেকে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

Cointiply Apps

এই অ্যাপসের প্রধান কাজ হচ্ছে গেম খেলা। আপনি এই অ্যাপস এর ভিতর গেলে এখানে তারা আপনাকে কিছু গেম খেলতে দেবে। আপনি যখন গেম খেলবেন তখন তারা আপনাকে কিছু কয়েন দিবে। সেসব কয়েন আপনি বিটকয়েন অথবা ক্রিপ্টোকারেন্সি যেকোনো কয়েন এর সাথে এক্সচেঞ্জ করে নিতে পারবেন।

এই অ্যাপস এর আরো একটি সুবিধা হচ্ছে এই অ্যাপস এর মাধ্যমে আপনি অন্য জনের সাথে গল্প করতে পারবেন। বিশেষ করে যারা এন্ড্রয়েড ফোন ব্যবহার করেন তারা এই অ্যাপস এর মধ্যে অনেক ছোট ছোট কাজ পাবেন। সেই কাজ করার মাধ্যমে তারা আপনাকে কয়েন দিবে পরবর্তীতে আপনি ইনকাম করতে পারবেন।

Don Apps

এই অ্যাপটি অনেক বেশি প্রসিদ্ধ। প্লে স্টোরে গিয়ে এই অ্যাপস এর নাম লিখে সার্চ দিলে আপনার সামনে চলে আসবে। ডাউনলোড করে সেখানে অ্যাকাউন্ট খুললে আপনার একাউন্টে ১৫ টাকা থাকবে। আপনি যখন রেফার করবেন তখন সেখান থেকে কমিশন পাবেন এবং এই অ্যাপস এর মধ্যে আপনাকে গেম খেলতে দেওয়া হবে।

আপনি যত বেশি গেম খেলে জিতবেন আপনাকে তত বেশি টাকা দেওয়া হবে। পরবর্তীতে আপনি সেসব টাকা বিকাশ বা নগদের মাধ্যমে বের করে নিতে পারবেন।

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩

২০২৩ সালের দিক থেকে অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ এর জনপ্রিয়তা বেশি পায়। ২৩ সালের দিকে মানুষ অসংখ্য টাকা ইনকাম করেছে। ২৩ সালের সেই অ্যাপ দিয়েও আপনি ২০২৪ সালে টাকা ইনকাম করতে পারবেন। কিছু অ্যাপ রয়েছে যেগুলো ব্যবহার করার মাধ্যমে এখান থেকে ভালো পরিমাণ টাকা ইনকাম করা যায়।

Cashup: Earn Daily Coin

প্রথমে আপনার কাজ হবে প্লে স্টোর থেকে অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল করা। প্লে স্টোরে গিয়ে অ্যাপসের নাম লিখে সার্চ দিলেই আপনি পেয়ে যাবেন। এরপর অ্যাপসের মধ্যে প্রথমে আপনার অ্যাকাউন্ট খুলতে হবে এবং ইমেইল আইডির মাধ্যমে একাউন্টে ভেরিফাই করতে হবে। যখন আপনার ভেরিফাই কমপ্লিট হয়ে যাবে তখন সেখানে তারা আপনাকে বিভিন্ন রকমের টাক্স দিবে।

আপনি সেই টাস্কগুলো পূরণ করতে পারলেই সেখান থেকে টাকা পাবেন। সেসব টাস্কগুলো একেবারে ছোট যার কারণে আপনি অল্প সময়ের মধ্যে এবং খুব সহজে সেই টাস্কগুলো পূরণ করতে পারবেন এবং এখান থেকে ভালো পরিমান টাকা ইনকাম করতে সক্ষম হবেন।

Swagbucks: Surveys for Money:

এটা সম্পূর্ণ একটি আমেরিকান অনলাইন অ্যাপস। এখানে আপনাকে অ্যাপসের মাধ্যমে ভিডিও দেখতে বলা হবে বা অনলাইনে শপিং করতে বলা হবে। আপনি যখন ভিতরে দেখবেন বা শপিং করবেন তা সেখান থেকে কিছু কমিশন পাবেন। এছাড়াও এই অ্যাপসের মাধ্যমে আপনাকে কিছু সার্ভে পূরণ করতে দিবে। সেইসব সার্ভে পূরণ করার মাধ্যমে আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।


অ্যাপসটির মধ্যে কখনোই তারা নগদ পুরস্কার দেয় না বরং এই অ্যাপস এর মধ্যে আপনাকে নির্দিষ্ট কিছু উপহার কাজ অথবা নগদ পুরস্কার দেবে আপনি পরবর্তীতে সেটা অ্যামাজন বা অন্য কোথাও বিক্রি করে সেখান থেকে টাকা তুলতে পারবেন। আপনি যদি এই অ্যাপস এর মাধ্যমে অন্য কোন বন্ধুকে রেফার করেন তাহলে সেখান থেকেও তারা আপনাকে কমিশন দিবে।

Easy Bucks:

২০২৩ এবং ২০২৪ সালে অনলাইনে ইনকাম করার জন্য সুবিধাজনক এপ্সের গুলোর মধ্যে একটি হচ্ছে এই অ্যাপস। এই অ্যাপস এর মধ্যে আপনি নিজের পছন্দমত গেম খেলতে পারবেন এবং ছোট ছোট কিছু ট্যাক্স দেবে সেসব টাস্ক পূরণ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এই অ্যাপসে যদি আপনি অন্য বন্ধুদের রেফার করেন তাহলে তারা আপনাকে কমিশন দিবে।

প্লে স্টোরে গিয়ে আপনি নাম লিখে সার্চ দিলে সেখানে পেয়ে যাবেন। এই অ্যাপস থেকে টাকা আপনি গিফট কার্ডের মাধ্যমে তুলে নিতে পারবেন।

এসব অ্যাপস বাদেও আরও কিছু অ্যাপস রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। সে এপস গুলোর নাম হচ্ছে
  • Swagbucks app
  • Meesho app
  • YouTube app
  • LinkedIn: Mobile App
  • CashBoss: Earn Cash
  • Shutterstock Contributor
  • Instagram
  • Taka Income BD App
  • Earn Money Online BD App
  • Daily Taka Income BD Job App
  • দারাজ অ্যাপ
  • বিকাশ অ্যাপ
  • ফুডপান্ডা অ্যাপ
  • পাঠাও অ্যাপ
  • Cash Buddy
  • Pocket Money
  • TikTok
  • Facebok
  • Ramadan Income
  • Snack Video
আপনি এসব অ্যাপস এর মধ্যে ভিডিও দেখার মাধ্যমে অথবা ভিডিও আপলোড করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও বিকাশ অ্যাপসে আপনি অ্যাকাউন্ট খোলার মাধ্যমে বা রেফার করার মাধ্যমে সেখান থেকে কমিশন পাবেন। উপরে যে সব অ্যাপস এর নাম বলা হলো প্রতিটি অ্যাপসের মাধ্যমে ইনকাম করা খুব সহজ।

কাজগুলা ঠিকমতো করতে পারলে আপনি এখান থেকে যথেষ্ট পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

শেষ কথা

এখানে প্রত্যেকটি অ্যাপে অনেক বিশ্বস্ত। আপনি এসব অ্যাপ এ একাউন্ট খুলে ভিডিও দেখে এবং রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। বিশেষ করে তারা যেসব টাক্স দেয় সেসব টাস্ক পূরণ করলে আপনার ইনকাম অনেক বেশি বেড়ে যাবে। তাই নিজে ইনকাম করুন এবং বন্ধুদের মাঝে শেয়ার করার মাধ্যমে তাদেরকে ইনকাম করার সুযোগ দিন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url