এড দেখে ফ্রিতে টাকা ইনকাম করার ১৭ টি ওয়েবসাইট- বিকাশ পেমেন্ট

প্রিয় পাঠক আপনি কি এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এই পোষ্টের মধ্যে এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আপনি পোস্টে পড়তে থাকুন তাহলে এড দেখার ওয়েবসাইট সম্পর্কে সব কিছু জানতে পারবেন।
এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন ফ্রিতে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোস্টের দিকে আগানো যাক।

ভূমিকা

টাকা ইনকাম করার অনেক রকমের অনলাইন সিস্টেম রয়েছে সেগুলোর মধ্যে একটি হচ্ছে এড দেখে টাকা ইনকাম করা। এমন কিছু ওয়েবসাইট রয়েছে আপনি সেই ওয়েবসাইটগুলোতে প্রবেশ করলে সেখানে তারা আপনাকে এড দেখতে দিবে। আপনি সেই এড দেখলেই তারা ফ্রিতে আপনাকে টাকা দেবে।


অনেক মিথ্যা ওয়েবসাইট রয়েছে যেগুলো মূলত কাজ করে না এজন্য আমি এখন এমন কিছু সঠিক ওয়েবসাইট সম্পর্কে বলবো যেগুলোতে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

এমন কিছু ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইট গুলোতে কাজ করা যায় সে কাজ হচ্ছে সেই ওয়েবসাইটে আপনি ঢুকে শুধু এড দেখবেন। যত বেশি এড দেখছেন তত বেশি টাকা পাওয়া যাবে। এসব ওয়েবসাইট এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এগুলো একেবারে কম সময়ের হয়ে থাকে যার কারণে আপনি দিনের মধ্যে অনেক দেখতে পারবেন।

কোন রকমের বিরক্তিভাব আপনার মধ্যে আসবে না। এখন আমি এসব ওয়েবসাইটের নাম বলব যেসব ওয়েবসাইটে গিয়ে আপনি ফ্রিতে এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। কোন রকমের চার্জ খরচ হবে না

InboxDollars এড দেখে ইনকাম করার জন্য এই সাইট অনেক বেশি জনপ্রিয়। এ সাইটটি ২০০০ সালে প্রতিষ্ঠিত হয়। আপনি এই সাইডে গিয়ে রেজিস্ট্রেশন করলেই আপনাকে ৫ ডলার বোনাস দেওয়া হবে। এই ওয়েবসাইটের মধ্যে আপনি এড দেখা বাদেও সার্ভে পূরণ করে গেম খেলে অথবা কেনাকাটার মাধ্যমেও ইনকাম করতে পারবেন।

এখন পর্যন্ত এ ওয়েবসাইট তাদের ইউজারদেরকে কয়েক মিলিয়ন ডলার দিয়েছে। এই ওয়েবসাইটের মধ্যে মাঝেমধ্যে আপনাকে লটারির মাধ্যমে গিফট কার্ড প্রদান করবে। আপনি সেই গিফট কার্ডগুলো বিক্রি করেও টাকা ইনকাম করতে পারবেন। মোটকথা আপনি এই ওয়েবসাইটের ভিতরে এড দেখা বাদেও কয়েক ভাবে ইনকাম করতে পারবেন।

JumpTask পৃথিবীর অসংখ্য দেশে এই ওয়েবসাইট দিয়ে এড দেখে টাকা উপার্জন করার জন্য অনেক বেশী জনপ্রিয়। পৃথিবীর কম বেশি প্রত্যেকটা দেশের মানুষই এই ওয়েবসাইটের ভিতর গিয়ে অ্যাড দেখে টাকা ইনকাম করে। এ ওয়েবসাইটের ভিতরে চার মিলিয়নেরও বেশি ইউজার রয়েছে। এই ওয়েবসাইটটি ২০২২ সালে প্রতিষ্ঠিত হয়।

আপনি এই ওয়েবসাইটের ভিতরে এড দেখে ইনকাম করার পাশাপাশি গেম খেলে এবং আরো অন্যান্য কাজ করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে এড দেখে ইনকাম করার জন্য নির্ভরযোগ্য একটা সাইট।

iRazoo অ্যাড দেখে টাকা ইনকাম করার আরো একটি জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে iRazoo..এই ওয়েবসাইটের ভেতরে আপনি সিনেমার ট্রেলার এবং এপসের টেলার প্রচুর পরিমাণে দেখতে পারবেন। যেগুলোর সময়সীমা খুবই কম এতে করে আপনার ভিতরে বিরক্ত হবার সম্ভাবনা নেই। এ ওয়েবসাইটে আপনে এড দেখলে আপনাকে নির্দিষ্ট পরিমাণ কিছু পয়েন্ট দেয়া হবে।


সে পয়েন্টগুলো জমা করে যখন ৩000 পয়েন্ট হবে তখন আপনি সেসব বিক্রি করতে পারবেন। এই ওয়েবসাইটের ভেতরে আপনি এড দেখে ইনকাম করা বাদেও গেম খেলে অনলাইন সার্ভে করে অথবা কোন অ্যাপস ডাউনলোড করে ইনকাম করতে পারবেন। আপনি যদি এই ওয়েবসাইটে আপনার কোন বন্ধুকে রেফার করেন তাহলে আপনাকে ৫০০ পয়েন্ট দেওয়া হবে।

AdWallet এড দেখে টাকা ইনকাম করার চিন্তা করলে অবশ্যই এই ওয়েবসাইটের কথা বলতে হয়। এই ওয়েবসাইটের মধ্যে আপনি ফ্রিতে এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটের ভেতরে এড দেখলে এড হিসেবে ভাল পরিমান টাকা তারা দিয়ে থাকে। প্রতিটি এড দেখার জন্য 0.50 ডলার থেকে 3 ডলার পর্যন্ত দেয়।

এই ওয়েবসাইটের ভিতরে এড দেখাবা দেও সার্ভে পূরণ করে অথবা প্রশ্ন উত্তর দিয়েও টাকা ইনকাম করা যায়। ১০ ডলার হলে আপনি এখান থেকে টাকা তুলে নিতে পারবেন।

Neobux এই ওয়েবসাইটের ভিতরে আপনি এড দেখার পাশাপাশি ক্লিক করেও টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয় এবং এখন পর্যন্ত তিন কোটির বেশি ইউজার রয়েছে। প্রথমে আপনাকে ওয়েবসাইটের ভিতরে গিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এরপর আপনার ড্যাশ বোর্ডে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন আসবে। সেসব দেখে ইনকাম করতে পারবেন।

প্রতিদিন বিজ্ঞাপনের ধরন ৫ থেকে ২৫ সেকেন্ডের হয়ে থাকে। একটি বিজ্ঞাপন দেখার পরে ক্লোজ লেখাতে ক্লিক করলে আপনার সামনে আরেকটি বিজ্ঞাপন চলে আসবে। আপনি যদি আপনার বন্ধুদেরকে রেফার করেন তাহলে আপনার রেফার বোনাস পাবেন।

Paidverts এই ওয়েবসাইটের ভিতরে আপনি এড দেখতে চাইলে কোন রকমের দক্ষতা বা অভিজ্ঞতার প্রয়োজন নেই। কোনরকম দক্ষতা এবং অভিজ্ঞতা ছাড়া আপনি এই ওয়েবসাইটের ভেতরে গিয়ে এড দেখতে পারবেন। আপনি যখন শুরু থেকে এই ওয়েবসাইটের ভেতরে এড দেখবেন তখন আপনাকে এক থেকে দুই টাকা করে দেয়া হবে।

এরপর আপনার একাউন্টে যত বেশি পয়েন্ট জমা হবে। আপনার টাকার পরিমান তত বেশি বাড়তে থাকবে। আপনি আপনার বন্ধুদেরকে রেফার করার মাধ্যমেও এখান থেকে টাকা উপার্জন করতে পারবেন।

Freecash আপনি এই ওয়েবসাইটের ভিতরেও এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। এড দেখে টাকা ইনকাম করার জন্য এই ওয়েবসাইটে অনেক বেশি জনপ্রিয়। এই ওয়েবসাইটের ভিতরে এড দেখে টাকা ইনকাম করা বাদেও ট্যাক্স পূরণ কর ইনকাম করতে পারবেন। এছাড়াও এই ওয়েবসাইটের ভেতর থেকে টাকা আরো অনেক পদ্ধতির রয়েছে সেগুলো হচ্ছে

সার্ভে পূরণ করা,অ্যাপস ডাউনলোড করা,ভিডিও গেম খেলে অথবা ব্লগ লিখে এসব গুলো উপায়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

Slidejoy App এটা অ্যাপস এবং ওয়েবসাইট উভয় ভাবে রয়েছে। এই অ্যাপস এবং ওয়েবসাইট উভয়তে অনেক বেশি বিশ্বস্ত। আপনি এখান থেকে এড দেখে বা ভিডিও দেখে প্রতিদিন ৪০০ থেকে ৫০০ টাকা খুব সহজে ইনকাম করতে পারবেন। গুগল প্লে স্টোরে গিয়ে আপনি এই অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারবেন।

অ্যাপ ডাউনলোড করার পরে সেখানে আপনি একটা অ্যাকাউন্ট খুলবেন। এরপর থেকে আপনাকে তারা এড দেখতে দেবে। আপনি এখানে এড দেখে প্রতিদিন ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

Cash App এই অ্যাপসটিও আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন। এই অ্যাপস প্লে স্টোর থেকে ইন্সটল করে সেখানে একাউন্ট খুলে আপনি এখানে এড দেখতে পারবেন। বিশেষ করে যেসব বেকার ছেলে রয়েছে বা মেয়ে অথবা যেসব ছাত্রছাত্রী রয়েছে তারা এখানে প্রতিদিন এড দেখে মাস শেষে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবে।

সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এই অ্যাপ থেকে আপনি বিকাশের মাধ্যমেও পেমেন্ট নিতে পারবেন।

Daily Earn এই অ্যাপস এর মাধ্যমে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপস প্লে স্টোরে রয়েছে। আপনি play store থেকে নামানোর পরে সেখানে রেজিস্ট্রেশন করবেন এরপর তারা আপনাকে প্রতিদিন এড দেখতে দিবে। এই অ্যাপসের ভেতরে এড দেখা বাদেও ভিডিও দেখেও টাকা ইনকাম করা যায়।


আপনি এই অ্যাপসের মধ্যে ঠিক ভাবে কাজ করেন তাহলে মাসে যথেষ্ট পরিমাণ হাত খরচ ইনকাম করতে পারবেন । এই অ্যাপসের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হচ্ছে যারা বাংলাদেশী রয়েছে তারা এই অ্যাপ থেকে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবে সুতরাং আপনি এই অ্যাপসে কাজ করুন এবং পেমেন্ট নেয়ার বিষয়ে নিশ্চিত থাকুন।

Earn Money App এই অ্যাপসের ভিতর আপনি এড দেখে মাসে 8 থেকে 10 হাজার টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপস দিয়ে অধিকাংশ মানুষের কাছে অনেক বেশি বিশ্বস্ত। বাংলাদেশের যেসব মানুষ রয়েছে তারা এই অ্যাপসে কাজ করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। প্রথমে আপনাকে এই অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে।

এরপরে সেখানে রেজিস্ট্রেশন করে কাজ শুরু করে দিতে হবে। এই অ্যাপসে আপনার বন্ধুদেরকে রেফার করেও আপনি এখান থেকে মোটামুটি ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনি যদি আপনার ইনকামের পরিমাণ বাড়াতে চান তাহলে নিজে ভালোভাবে কাজ করেন এবং আপনার বন্ধুদেরকে রেফার করুন।

Money Cash App এই অ্যাপস এর মধ্যেও এড এবং ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়। এই অ্যাপ আপনি গুগলে এবং গুগল প্লে স্টোর উভয় জায়গাতে পেয়ে যাবেন। অ্যাপস নামানোর পরে আপনার জিমেইল দিয়ে প্রথমে সাইন আপ করতে হবে। এরপর কাজ শুরু করে দেবেন। যখন আপনি নিয়মিত কাজ করতে থাকবেন তখন তারা আপনাকে প্রচুর পরিমাণ এড সাপ্লাই করবে।

আপনি সেই এক দেখে মাসে হাত খরচ চালানোর জন্য মোটামুটি টাকা ইনকাম করতে পারবেন।

Swagbucks – earn money watching ads অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য এই ওয়েবসাইটে সবচেয়ে বেশি বিশ্বস্ত। আপনি এই ওয়েবসাইটের ভিতরে এড দেখে খুব খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে অ্যাড দেখে টাকা ইনকাম করা বাদেও সার্ভে করে গেম খেলে টাকা ইনকাম করার উপায় রয়েছে।

তাই আপনি যদি এড দেখে বা সার্ভে করে অথবা গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য এই ওয়েবসাইট এবং অ্যাপটি সবচেয়ে ভালো হবে।

Irazoo.com এই ওয়েবসাইটের ভেতরে আপনি প্রতিদিন দুই থেকে তিন ঘন্টা এড দেখলেই মাসে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। প্রথমে এ এপ্সে আপনাকে ইন্সটল করে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর তারা আপনার দেশবোর্ডে এড দিবে। আপনি সেই এড দেখে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

উপরে যে সব ওয়েবসাইট এবং অ্যাপস এর নাম বলা হলো আপনি সেই সব অ্যাপস এবং ওয়েবসাইটের ভেতরে এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। এড দেখে টাকা ইনকাম করা বা দেশে সব ওয়েবসাইট এবং অ্যাপসের ভেতরে গেম খেলে অথবা সার্ভে পূরণ করেও টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। কিছু ওয়েবসাইট অথবা এপ্সের ভেতরে আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।


আবার কিছু ওয়েবসাইট এবং অ্যাপসের ভেতরে আপনি paypal এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

ফ্রিতে টাকা ইনকাম করার ওয়েবসাইট

কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি ফ্রিতে দেখে টাকা ইনকাম করতে পারবেন। আপনার কোন রকমের ইনভেস্ট অথবা টাকার প্রয়োজন পড়বে না। আপনার শুধু কাজ হবে সেই ওয়েবসাইটগুলোতে গিয়ে জিমেইল দিয়ে একাউন্ট রেজিস্ট্রেশন করা। এরপর সেখানে এড দেখা এবং টাকা ইনকাম করা।-

সেসব ওয়েবসাইট গুলোর ভিতরে আপনি এড দেখা বাদেও সার্ভে করে গেম খেলে অথবা ভিডিও দেখেও টাকা ইনকাম করতে পারবেন। সেসব ওয়েবসাইটগুলো বিভিন্ন দেশের। আপনি এসব ওয়েবসাইটগুলোর ভিতরে গিয়ে দিনের মধ্যে দুই তিন ঘন্টা কাজ করলেই আপনার হাত খরচ চলার সময় পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইটের ভেতরে যেসব অ্যাপ দেখানো হয় সেইসব এপ্সের সময়সীমা ৫ থেকে ৩০ সেকেন্ডের মধ্যে হয়ে থাকে। এর বেশি কখনোই হয় না এজন্য আপনি খুব সহজেই এড গুলো দেখতে পারবেন। কোন রকমের বিরক্তিভাব আসবে না। যেসব ওয়েবসাইট বা অ্যাপসের ভেতরে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারবেন


সেসব অ্যাপস এবং ওয়েবসাইটের তালিকা নিচে দেওয়া হল
  • Irazoo.com
  • Swagbucks – earn money watching ads
  • Money Cash App
  • Earn Money App
  • Daily Earn
  • Cash App
  • Slidejoy App
  • Freecash
  • Neobux
  • iRazoo
  • InboxDollars
  • FanFare
  • MyPoints
  • QuickRewards
আপনি এসব ওয়েবসাইটের ভিতরে গেলেই ফ্রিতে এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো বিকাশে পেমেন্ট করে আবার কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো ব্যাংক বা পেপালের মাধ্যমে পেমেন্ট করে। আপনি যদি আপনার ইনকামকে বাড়াতে চান তাহলে আপনার বন্ধুদেরকে রেফার করে যুক্ত করলে আপনার ইনকামের পরিমাণ বেড়ে যাবে।

আপনি যদি এড দেখে ইনকাম করতে চান তাহলে আপনার জন্য এ ওয়েবসাইট গুলোর মধ্যে যে কোন একটি ওয়েবসাইট এ কাজ করলেই ইনকাম করতে পারবেন। আপনি যদি চান তাহলে সব ওয়েবসাইটের কাজ করেন ইনকাম করতে পারবেন।

শেষ কথা

এই ওয়েবসাইট গুলা বিদেশী হওয়ার কারণে অধিকাংশ পেমেন্ট সিস্টেম ব্যাংক অথবা paypal এর মাধ্যমে নিতে হবে। কিছু ওয়েবসাইট বা এপ্স রয়েছে যেগুলোর পেমেন্ট সিস্টেম বিকাশের মাধ্যমে এজন্য আপনি সবগুলোতে কাজ করতে পারেন পেমেন্ট নেওয়ার সিস্টেম অবশ্যই তৈরি হয়ে যাবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url