ইমপ্রেস করার মেসেজ- মেয়েদের ইমপ্রেস করার মেসেজ- ইমপ্রেস করার কথা

প্রিয় পাঠক আপনি কি ইমপ্রেস করার মেসেজ জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এই পোষ্টের মধ্যে ইমপ্রেস করার মেসেজ এবং মেয়েদের ইমপ্রেস করার মেসেজ ও ইমপ্রেস করার ইংরেজি মেসেজ সম্পর্কে আলোচনা করব।
ইমপ্রেস করার মেসেজ
এছাড়াও আপনি পোষ্টের মধ্যে পাবেন অপরিচিত মেয়েদের ইমপ্রেস করার মেসেজ এবং ইমপ্রেস করার কথা ও প্রেমিকাকে ইমপ্রেস করার মেসেজ সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোস্টের দিকে আগানো যায় যাক।

ভূমিকা

একজন মেয়েকে ইমপ্রেস করতে অনেক ধরনের কথাবার্তা প্রয়োজন হয়। আপনি যদি ঠিক ভাবে কাউকে ইমপ্রেস করতে না পারেন তাহলে কখনোই তার সাথে আপনার প্রেম হবে না। কারো সাথে বন্ধুত্ব করা বা প্রেম করার মধ্যে সবচেয়ে প্রথম যে বিষয় জরুরী তা হচ্ছে একজন অপরজনকে ইমপ্রেস করা। ইমপ্রেস করা ব্যতীত কখনোই কোনো সম্পর্ক সামনের দিকে আগায় না।


পরিচিত মানুষদের ইমপ্রেস করা সহজ এবং অপরিচিত মানুষদের ইমপ্রেস করা অনেক বেশি কঠিন।

মেয়েদের ইমপ্রেস করার মেসেজ

ইমপ্রেস করার ক্ষেত্রে ছেলেরা সবসময় মেয়েদেরকে ইমপ্রেস করার চেষ্টাই করে। অনেক সময় আত্মীয়-স্বজন বা বাসার মানুষকে ইমপ্রেস করার প্রয়োজন পড়ে। সবচেয়ে বেশি ইমপ্রেস করার প্রয়োজন পড়ে কোন মেয়েকে তার সাথে প্রেম করার জন্য।
  • একবার দেখলে তোমায়, বারবার দেখবার ইচ্ছা জাগে মনে। তোমার কাছে আমি সেভাবে ধেয়ে আসতে চাই, যেভাবে নদী সাগরের কাছে ছুটে যায়।
  • মাঝে মাঝে তোমার ভাবনা আমাকে এমনভাবে পেয়ে বসে, আমার কল্পনাতেও আমি তোমাকে দেখতে পাই।
  • পৃথিবীতে অনেক সুন্দর মেয়ে আছে কিন্তু তোমার মত এত সুন্দরী মেয়ে আগে কখনো পৃথিবীতে আসে নাই।
  • আমার মায়ের পরে সবচেয়ে বেশি মমতাময়ী ও সুন্দরী নারী হচ্ছে তুমি।
  • তুমি বসন্তের ফুলের চেয়েও সুন্দর । আমি যদি কবি হতাম, তাহলে আমি তোমার সৌন্দর্যকে উৎসর্গ করে শত শত কবিতা লিখতাম।
  • তুমি অবশ্যই একজন জাদুকর, কারণ তোমার সৌন্দর্য আমাকে তোমার কাছে টেনে নিয়ে যায়।
  • আমি তোমাকে খুশি দেখতে ভালোবাসি এবং আমার সবচেয়ে বড় পুরস্কার হল তোমাকে হাসতে দেখা।
  • আমার পুরো পৃথিবী তোমাকে ঘিরেই ঘোরে।
  • আমার কাছে পৃথিবী মানে হচ্ছে তুমি তুমি ছাড়া পৃথিবী আমার কাছে শূন্য লাগে
  • তোমাকে না দেখলে আমার কখনোই ভালো লাগে না। সব সময় মন চায় তোমাকে চোখের সামনে বসিয়ে রাখে।
  • আপনার হাসিটা এত মিষ্টি কেন সব সময় আপনার অপরুপ চেহারা দিকে চেয়ে থাকতে মন চাই।
  • একবার দেখলে তোমায়, বারবার দেখবার ইচ্ছা জাগে মনে। তোমার কাছে আমি সেভাবে ধেয়ে আসতে চাই, যেভাবে নদী সাগরের কাছে ছুটে যায়।
  • মাঝে মাঝে তোমার ভাবনা আমাকে এমনভাবে পেয়ে বসে, আমার কল্পনাতেও আমি তোমাকে দেখতে পাই।
  • খুব নিশিতে কষ্ট হলে মাথা রেখ চাঁদের কোলে তবুও যদি কষ্ট থাকে চোখ রেখ আমার চোখে । কষ্ট রেখোনা বুকের মাঝে পাঠিয়ে দিও আমার কাছে।
  • মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত। সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি হৃদয়ের দুয়ার খুলে বলতাম তোমায় ভালবাসি।
  • জানো আমি স্বপ্নে দেখি, আমি বাইরে গেছি, তো বাইরে থেকে এসে দেখি, তুমি মাত্র গোসল করে আজ হঠাৎ শাড়ি পড়েছ, আয়নার সামনে বসে ভেজা চুলগুলো ছেড়ে দিয়ে শাড়ি পড়ে আছ। তোমায় দেখতে এতটা সুন্দর লাগছিল, মনে হচ্ছিল আমার ঘরে জান্নাতি হুর বসে আছে।
মেয়েদেরকে ইমপ্রেস করার ক্ষেত্রে সব সময় আপনার যে বিষয়ে লক্ষ্য রাখা জরুরী তা হচ্ছে তার পছন্দের বিষয়গুলো নোট করা। সে কি করতে পছন্দ করে কি ভালোবাসে সে বিষয়গুলো। আপনি নিজে করবেন বা প্রশংসা করবেন তাহলেই তাদেরকে ইমপ্রেস করার সহজ হয়ে যাবে। সব সময় চেষ্টা করতে হবে তাদেরকে ইমোশনালি এটাক করার।

ইমপ্রেস করার মেসেজ

কাউকে ইমপ্রেস করার সবচেয়ে বড় হাতিয়ার হচ্ছে কথা। অনেক সময় কাজের মাধ্যমে মানুষকে ইমপ্রেস করা যায়। যার কথা যত সুন্দর এবং যত মিষ্টি তার দ্বারা মানুষকে ইমপ্রেস করা ততটাই সহজ। আপনার যদি কোন মেয়েকে ইমপ্রেস করতে চান তাহলে তার বেশি বেশি প্রশংসা করতে হবে আর যদি কোন মানুষকে ইমপ্রেস করতে চান তাহলে অবশ্যই তার ভালো গুণগুলো তুলে ধরে

আস্তে আস্তে আপনার উদ্দেশ্যের দিকে আগাতে হবে। আপনি যখন কোন মেয়েকে ইমপ্রেস করতে যাবেন সর্বপ্রথম আপনার কাজ হবে তার সুযোগ সুবিধা বোঝা। তাকে বিরক্ত না করা। যখন তার কথা বলার মত আসবে তখনই তার সাথে কথা বলা। সব সময় তার প্রশংসা করা। সে বিরক্ত হবে এমন কোন কাজ কোনভাবেই না করা।


মেয়েদেরকে ইমপ্রেস করার ক্ষেত্রে অবশ্যই আপনার ফেসবুকের স্ট্যাটাস ছবি সব সুন্দর সুন্দর হতে হবে যাতে করে সে সেগুলোকে পছন্দ করে। মেয়েদেরকে ইমপ্রেস করার আরেকটা হাতিয়ার হচ্ছে তারা যা বলবে চুপচাপ মেনে নিতে হবে। শুরুর দিকে যদি আপনি তার সাথে দ্বিধা দ্বন্দ্ব পোষণ করেন সেক্ষেত্রে তাকে ইমপ্রেস করা কোনভাবেই সম্ভব হয়ে উঠবে না।

সে যেসব গান শুনতে পছন্দ করে বা মুভি দেখতে পছন্দ করে আপনিও সেসব দেখে সেগুলো নিয়ে কথা বলতে হবে। মোটকথা সব সময় তার পছন্দ অনুযায়ী কাজকাম এবং কথা বলতে হবে তাহলেই তাকে ইমপ্রেস করা অনেকটাই আপনার জন্য সহজ হয়ে যাবে। যখন আপনি তার মনমতো চলতে থাকবেন তখন সে এমনিতেই আপনার পড়ে অনেকটা দুর্বল হয়ে যাবে।

এই গেলো কোন মেয়েকে ইমপ্রেস করার বিষয়। আপনি যদি কোন কাজের জন্য কাউকে ইমপ্রেস করার চেষ্টা করেন বা পরিবারের কাউকে কোন বিষয়ে রাজি করাতে চান সেক্ষেত্রে আপনাকে সব সময় পজিটিভ বিষয়গুলো তুলে ধরতে হবে। যে বিষয়ে জন্য মানুষকে ইমপ্রেস করবেন সর্বপ্রথম আপনার কাজ হবে সে বিষয়ে পজেটিভ

এবং ভালো গুণগুলো মানুষের সামনে তুলে ধরা। যখন সে সেগুলো বুঝতে পারবে তখন সে এমনিতে ইমপ্রেস হয়ে যাবে।  সবসময় একটা বিষয় লক্ষ্য রাখতে হবে চাই সেটা মেয়ের ক্ষেত্রে হোক অথবা অন্য কাউকে ইমপ্রেস করার ক্ষেত্রে হোক দিতে সেটা হচ্ছে পাম দেওয়া অর্থাৎ তার বেশি বেশি সুনাম করা। যখন আপনি কাউকে পাম দিবেন বা বেশি বেশি সুনাম করবেন সে মনে মনে এমনিতে খুশি হবে

কারণ মন হচ্ছে প্রশংসার খোরাক। হ্যাঁ অবশ্যই কথা বা কাজের ক্ষেত্রে অবশ্যই আপনার মধ্যে স্মার্টনেস ধরে রাখতে হবে। যদি আপনি তার সামনে কথা বলার ক্ষেত্রে নত হয়ে যান বা আমতা আমতা করেন তাহলে কোন ভাবে হবে না সবসময় স্মার্টলিয়ে কথা বলতে হবে। ওভার স্মার্ট হওয়া থেকে বিরত থাকতে হবে।

অপরিচিত মেয়েদের ইমপ্রেস করার মেসেজ

ইমপ্রেস করার ক্ষেত্রে সবচেয়ে বেশি যা করা হয় তা হচ্ছে অপরিচিত মেয়েকে ইমপ্রেস করা। অপরিচিত মেয়েকে ইমপ্রেস করা অনেক বেশি কঠিন। অপরিচিত মেয়েকে দুইভাবে ইমপ্রেস করা যায় একটি হচ্ছে সামনাসামনি অবস্থায় আরেকটা হচ্ছে ভার্চুয়াল জগত অর্থাৎ facebook instagram এসব। আপনি যদি কাউকে সামনাসামনি ইমপ্রেস করতে চান তাহলে অবশ্যই আপনাকে সতর্কতার সাথে আগাতে হবে।

সামনাসামনি ইমপ্রেস করার ক্ষেত্রে কখনোই তাড়াহুড়া করা যাবে না। তাকে এমনভাবে দেখতে হবে বা নোট করতে হবে যাতে সে কোনভাবে বুঝতে না পারে যে আপনি তাকে ইমপ্রেস করার চেষ্টা করছেন।নরমাল ভাবে চলাফেরা করবেন এবং আপনি আপনার মত চলবেন ও এমন এমন কাজ করার চেষ্টা করবেন যেগুলো ভালো কাজ।


সামনাসামনি ইমপ্রেস করার জন্য কখনোই তার সামনে ভাব নেবেন না। বড়ত্ব নিয়ে কথা বলবেন না। নিজের প্রশংসা করবেন না। যদি আপনি এই কাজগুলো করতে যান তাহলে সে ভাববে আপনি ওভার স্মার্ট। মেয়েদের সামনে সবসময় স্মার্টনেস ধরে রাখতে হবে তবে কখনোই ওভার স্মার্ট হওয়া যাবে না। মেয়েরা ওভার স্মার্ট মেয়েদের কোন ভাবেই পছন্দ করে না।

আপনি যদি ফেসবুকে কাউকে ইমপ্রেস করতে চান তাহলে শুরুতেই ফেসবুকে তার সাথে অ্যাড হয়ে তাকে নক বা মেসেজ দিবেন না। কয়েকদিন তার স্টোরি এবং পোস্ট খেয়াল করবেন। সে কেমন টাইপের স্টোরি দিতে পছন্দ করে। কেমন টাইপের পোস্ট করে। এসব বিষয়গুলো নোট করবেন। এরপর সেগুলো বিষয় নিয়ে আপনি কিছু ঘাটাঘাঁটি করার পরে সে সম্পর্কে ধারণা নিয়ে নিবেন

এরপরে একদিন তার স্টোরি থেকে রিপ্লাই করবেন। তারপরে আস্তে আস্তে কথা আগাতে হবে। শুরুতেই তার প্রশংসা করতে হবে। কি করে শুধু এতোটুকু খোঁজ নেবেন। পারিবারিক বিষয়ে খোঁজ নেওয়ার কোন প্রয়োজন নেই। তার নাম সে পড়াশোনা করে কোন ক্লাসে এসব জানার পরে আস্তে আস্তে আগাতে হবে আর হ্যাঁ কখনোই অপরিচিত মেয়ের সাথে এমন বিষয় নিয়ে কথা বলবেন না

যাতে তার সাথে আপনার মতবিরোধ হয় সব সময় তার মন মত কথা বলার চেষ্টা করবেন। তার সামনে কখনো ভুলে অন্য মেয়ের প্রশংসা করবেন না বা অন্য কোন মেয়ের কথা টানবেন না। এছাড়াও কিছু মেসেজ রয়েছে যেগুলো দিলে অপরিচিত মেয়েরা খুশি হয়। চলুন এবার সেই সব মেসেজ জানি
  • আমি পছন্দ করি না আমি ব্যতীত অন্য কেউ তোকে দেখবে ৷ কথা এখানে সন্দেহ এর না অধিকার এর হচ্ছে ৷
  • একদম হুট করে আমার দৃষ্টি ভঙ্গি বদলেছে , যখন তা সংযোত করলাম , হুট করে আবার বদলে গিয়েছে ৷ প্রথম যে দিন দেখেছি তোমাকে , প্রথমে চিন্তা বদলেছে , ভাবনা বদলেছে , এখন তো পুরো দুনিয়া বদলে গিয়েছে ৷
  • তুমি এত সুন্দর ভদ্র নম্র না হলেও পারতা, তোমার মত ভদ্র মেয়ে খুব কম আছে।
  • কাউকে আবেগের ভালোবাসা দিওনা ! মনের ভালোবাসা দিও,কারণ আবেগের ভালবাসা, ১দিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে।
  • জীবন প্রভাতে মনের মাঁলাতে গেথে ছিলাম যত ফুল, আজ দেখি হায় ফুল সেতো নয়, সবই জীবনের ভূল।
  • আপনি – “একটা কথা বলতে পারি যদি না কিছু মনে করেন।”মেয়ে – “হ্যাঁ বলুন।” আপনি – “ভাববেন না যে আমি আপনাকে পাম্প দিচ্ছি। সত্যি বলতে আপনি এতটা সুন্দর যে আপনাকে নিয়ে পেইন্টিং করলে সে বিশ্ব বাজারে লক্ষধিক ডলার এ বিক্রি হবে। কি বিশ্বাস করলেন না তো। সত্যি বলছি আপনি অপরূপ সুন্দর।
  • তুমি হয়তো পরী নয় তো তুমি পরীর আত্মীয়। কেননা সবাই বলে যে চুল নাকি মেয়েদের সৌন্দর্যের প্রতি। কিন্তু আমার কাছে এই কথার ভিত্তি ছিল না। কিন্তু তোমাকে দেখার পর তোমার এমন চোখ জড়ানো হৃদয় কাড়া চুল দেখে মনে হল একটা মেয়ে কতটা সুন্দর হতে পারে। সত্যি বলছি আমি তোমার প্রেমে পড়ে গেছি।
  • তুমি কি চকলেট দিয়ে গোসল করো..?মেয়েঃ কেন..? আপনিঃ তুমি এতো মিষ্টি কেন..?
  • আমি নিঃশ্বাস নেওয়ার কথাও ভুলে যেতে পারি কিন্তু তোমার কথা ভুলে যাওয়া অসম্ভব।
  • তোমার কণ্ঠ আমার কানের সঙ্গীত,তোমার হাসি আমার চোখের সৌন্দর্য।

প্রেমিকাকে ইমপ্রেস করার মেসেজ

মাঝে মাঝে প্রেমিকা কেউ ইমপ্রেস করার প্রয়োজন পড়ে। প্রেমিকাকে ইমপ্রেস এর উপরে না রাখলে প্রেমিকা কখন বলে নাই হয়ে যাবে। রাগারাগি করার পরে বা কোন ভুল করার পরে সর্বপ্রথম কাজ হচ্ছে প্রেমিকাকে ইমপ্রেস করা।

  • তোমার ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা ২টি মেলে। দিনগুলি যাখনা কেটে এভাবে হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোমাকে কোন সুখ. আই লাভ ইউ জান।
  • তোমাকে নিয়ে এখনও ভাবলে আমার বুকের মধ্যখানে কালবৈশাখীর ঝড় উঠে। এখনো সুনামি আমার পুথিবীর ধংসের তান্ডব নিত্য চলে। মিস ইউ।
  • কত দিন দেখা হয়নি তোমাকে না দেখে এই চোখ দুটো আর খোলা রাখতে ইচ্ছে করে না। চোখের তৃষ্ণা মেটাতে একবার দেখা দাও আমার প্রিয়তমা।
  • দিন পর রাত চলে যায় তবে কি আমাদের দেখা হবার সময় আসতে আরো দেরি।তোমাকে না দেখলে আমার ভালো লাগে না তুমি কেন বোঝো না।
  • আমার মন মনরে তোমার সাথে আমি সারাদিন কথা বলি যদিও পরিস্থিতির কারণে সম্ভব হয় না কিন্তু তুমি আমার মনের সব সময় থাকো।
  • তোমার অজান্তে পথ চেয়ে বসে থাকে তুমি কি জানো জানো তোমার অপেক্ষায় বসে থাকি শেষ প্রান্তে তুমি কি জানো জানো যদি না আসো ব্যর্থ আমার এ জীবন।
  • যখন নিরবে বসে থাকি জানো তোমার কথায় সারাক্ষণ ভাবতে থাকি তুমি কি আমার কথা ভাবো
  • হাজার তারার মাঝে আমি তোমাকে চাই হাজার মানুষের ভিড়ে আমি তোমাকে চাই হাজার ফুলের মাঝে আমি তোমাকে চাই সারা জীবন আমি তোমাকেই চাই।
  • তুমি আমার কাছে পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী তোমার চেয়ে সুন্দর নারী আমি কখনো দেখিনি
  • তুমি আমার একমাত্র ভালবাসা তোমার জন্য আমার ভালবাসা সারা জীবন সবসময় থেকে যাবে তোমাকে আমি সবসময় মিস করি।
  • তুমি আমার কাছে এতটাই সুন্দর এবং ভালোবাসার মানুষ যে সারা জীবন তোমাকে দেখলেও চোখ আমার ভরবে না এবং সারা জীবন ভালবাসলেও মন ভরবে না।
  • তোমাকে পাশে নিয়ে আমি সারা জীবন পথ চলতে চাই তোমাকে ছাড়া আমি নিজেকে কল্পনা করতে পারি না।

ইমপ্রেস করার কথা

ইমপ্রেস করার জন্য কিছু গুণ থাকা লাগে। আপনার ভিতরে যখন সে গুণ গুলো থাকবে একটা মেয়ে এমনিতেই আপনার পড়ে ইমপ্রেস হয়ে যাবে আর এই গুণগুলো যখন আপনার ভিতরে থাকবে তখনও আপনার মুখ দিয়ে এমনিতেই ইমপ্রেস করার মত কথা বের হবে। সেই গুনগুলো হচ্ছে
তার ভালোলাগা এবং খারাপ লাগা যে বিষয়গুলো রয়েছে সেগুলো জেনে নিতে হবে। তার কোন বিষয়গুলো পছন্দ এবং কি কাজ করতে পছন্দ করে ও কোনগুলো করতে অপছন্দ করে সেগুলো জেনে নিতে হবে
  • তার সাথে ভালো বিষয় নিয়ে কথা বলতে হবে। সে যদি হতাশায় থাকে তাহলে তার পাশে থাকতে হবে। সে যদি সুন্দর সময় কাটায় তাহলে তার সময় আরো সুন্দর করার চেষ্টা করতে হবে।
  • তার সাথে সবচেয়ে ভালো ব্যবহার করতে হবে। কোনভাবেই তার সাথে খারাপ ব্যবহার করা যাবে না। আপনার যদি তার কোন বিষয় ভাল না লাগে তারপরও তার সাথে খারাপ ব্যবহার করা যাবে না।
  • তাকে সব সময় গুরুত্ব দিতে হবে। কখনো এমন কোন কাজ করবেন না বা কথা বলবেন না যাতে সে মনে করে যে আপনি তাকে গুরুত্বপূর্ণ মনে করেন না।
  • তাকে পর্যাপ্ত পরিমাণে সম্মান করতে হবে। যদি আপনি তাকে সম্মান না দেন তাহলে সে কোনভাবে আপনার প্রতি ইমপ্রেস হবে না।
  • তার যেসব দুর্বল জায়গা গুলো রয়েছে সেগুলোতে আঘাত করা থেকে বিরত থাকতে হবে বরং তার দুর্বল জায়গা গুলোকে শক্ত করার চেষ্টা করতে হবে।
  • তাকে স্পেশাল ফিল করানোর চেষ্টা করতে হবে। তার জন্য এমন ব্যতিক্রম কিছু করতে হবে যাতে সে নিজেকে স্পেশাল মনে করে।
  • সে বিরক্ত হয় বা অপছন্দ করে এমন বিষয় থেকে কথা বলা থেকে বিরত থাকতে হবে।
  • তার সাথে কোনভাবে এমন বিষয় নিয়ে কথা বলবেন না যেগুলোতে দুজনার মধ্যে মতবিরোধ সৃষ্টি হতে পারে।
  • তার প্রতিটি বিষয়ে আপনার কেয়ার করতে হবে। ছোট বড় সব বিষয়গুলোতে তার প্রতি যত্নশীল হতে হবে। সব সময় তার কেয়ার করতে হবে।
  • তার নামে সুন্দর সুন্দর প্রশংসা করতে হবে। কখনোই তার নামে অতিরিক্ত কিছু বলবেন না। বিশেষ করে অধিকাংশ ছেলেরা একটা ভুল করে তা হচ্ছে প্রশংসা করতে করতে অতিরিক্ত প্রশংসা করে দেয়। এ কাজ কোনভাবেই করা যাবে না। প্রশংসা করতে হবে তবে তার সীমার মধ্যে।
  • সব সময় নিজের আত্ম-সম্মানবোধ ধরে রাখার চেষ্টা করবেন।
  • নিজেকে স্মার্ট ভাবে তার সামনে উপস্থাপনা করতে হবে।
  • নিজের ভালো গুণগুলো তার সামনে প্রকাশ করার চেষ্টা করতে হবে তবে ওভার স্মার্ট হওয়া যাবে না।
আপনার ভিতরে যদি এই গুণগুলো থাকে বা আপনি এই বিষয়গুলো ফলো করেন তাহলে একটি মেয়ে আপনার উপরে ১০০% সিওর ইম্প্রেস হবে কারণ এসব গুলো গুণ যেসব ছেলের মধ্যে থাকে তারা অবশ্যই ভালো ছেলে হয় আর মেয়েরা এমন ছেলে পছন্দ করে।

ইমপ্রেস করার ইংরেজি মেসেজ

অনেক মেয়ে আছেন যারা কথায় কথায় ইংরেজিতে কথা বলে তাদেরকে ইমপ্রেস করতে গেলে অবশ্যই আপনার উচিত হবে ইংরেজীতে তাদের প্রশংসা করা এবং ইংরেজি মেসেজের মাধ্যমে তাদেরকে ইমপ্রেস করার।

  • I started collecting words from the dictionary for phrasing it for you, Suddenly I found I am dry with words, I need more words to describe you beyond dictionary words. You are my love my darling
  • You lift my spirits when I feel down, you share the joy with me when I’m over the moon, you are with me in good and bad times and you are a reminder of how wonderful our life is
  • I never ever thought I’d like you this much and I never planned to have you on my mind this often
  • My thoughts are free to go anywhere, but it’s surprising how often they head in your direction
  • It would be a perfect crime. If I stole your heart, and you stole mine.
  • Your love fills my heart with happiness. I'm forever grateful to have you in my life
  • You bring light into my life. I am grateful for your love and support.
  • Every day I wake up and thank the universe for bringing you into my life. You mean everything to me, and I love you with all my heart.
  • I’m having one of those days that make me realize how lost I’d be without you.
  • There are two of us and it is wonderful, but unlimited bliss will come when our love blossoms in our children, I love you madly, I live for you

শেষ কথা

ইমপ্রেস করার ক্ষেত্রে এমন কিছু করবেন না যাতে বাড়াবাড়ি হয়ে যায়। যদি সে ইমপ্রেস হয় তাহলে ভালো আর যদি ইমপ্রেস না হয় তাহলে অন্য কারো উপরে চেষ্টা করেন অথবা তাকে বিরক্ত করা থেকে নিজেকে বিরত রাখুন। যখন আপনি তাকে বিরক্ত করতে যাবেন এতে করে আপনার আত্মসম্মানবোধ কমে যাবে।

উপরে যে সব মেসেজ এবং উপায় বলা হলো আপনি সে উপায় গুলো অবলম্বন করলে একজন মেয়েকে ইমপ্রেস করা খুব সহজ হয়ে যাবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url