ভালোবাসার ১ বছর পূর্তি স্ট্যাটাস- ভালোবাসার এক বছর পূর্ণ- চিঠি

প্রিয় পাঠক আপনি কি ভালোবাসার ১ বছর পূর্তি স্ট্যাটাস জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এই পোষ্টের মধ্যে ভালোবাসার ১ বছর পূর্তি স্ট্যাটাস এবং ভালোবাসার এক বছর পূর্ণ ও ভালোবাসার ১ বছর পূর্তি চিঠি সম্পর্কে আলোচনা করব।
ভালোবাসার ১ বছর পূর্তি স্ট্যাটাস
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন ভালোবাসার 2 বছর পূর্তি স্ট্যাটাস এবং রিলেশনশিপ স্ট্যাটাস ১ বছর সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে আগানো যাক।

ভূমিকা

একটা সম্পর্কের বয়স আস্তে আস্তে বৃদ্ধি হয়। একটি সম্পর্ক সবসময় শূন্য থেকে শুরু হয়ে তা যতদিন গড়ায় তার সম্পর্কের বয়স আরো বেশি বাড়তে থাকে। কোন সম্পর্ক টিকে থাকার নির্দিষ্ট সময় সীমা নেই। এমন কিছু সম্পর্ক থাকে যেগুলো কয়েক বছর দিকে যায়। একটা সময় গিয়ে সে সম্পর্ক পূর্ণতা পায়।


আবার এমন অনেক সম্পর্ক রয়েছে যেগুলো খুব সহজেই ভেঙে যায়। এসব সম্পর্কে পূর্ণতা বলে কোন কিছু আসে না।

ভালোবাসার 2 বছর পূর্তি স্ট্যাটাস

সম্পর্ক দুই বছর ঠিকানা মানে অনেক দীর্ঘ একটি সময়। আবার কিছু কিছু সম্পর্কে দুই বছর খুব সহজে পার হয়ে যায়। এই বিশেষ দিনগুলোকে বিশেষভাবে আয়োজন করা জরুরী এতে করে মানুষগুলো খুশি হয়।
  • তোমার আমার সম্পর্কে আজকে দুই বছর হয়ে গেল। দোয়া করি যেন সম্পর্ক এভাবেই সারা জীবন চলে। পাশে থেকো।
  • কত ঝড়গা কত ভালোবাসা কত সমস্যার মধ্যে দিয়ে আমাদের সম্পর্কে দুই বছর হয়ে গেল। এভাবেই যেন আমরা ভালোবেসে সারা জীবন পাশে থাকতে পারি এটাই চাওয়া।
  • সম্পর্কের শুধু দুই বছর পড়তে চায় না আমি চাই এই সম্পর্ক যেন সারা জীবন টিকে থাকে এবং আমরা দুজন দুজনকে ভালোবাসতে পারে।
  • তুমি আমার কাছে প্রথম দিনের মতো নিয়ে নতুন। আমাদের সম্পর্কের দুই বছর কেন যদি ২০০ বছর হয়ে যায় তারপরও তুমি আমার কাছে প্রথম দিনের মতন একজন নতুন মানুষ যাকে সব সময় ভালোবাসা যায়।
  • আজকের এই বিশেষ দিনে তোমাকে অনেক অনেক বেশি শুভেচ্ছা এবং অভিনন্দন। তোমার কাছে একটাই চাওয়া এভাবে ভালোবেসে পাশে থেকো।
  • আমি তোমার সাথে ২০০ বছর কাটাতে চাই দুই বছরে আমার মন ভরবে না। আমি তোমাকে সারা জীবন পাশে পেতে চাই।
  • আজকে আমাদের সম্পর্কে দুই বছর পূর্ণ হল। এই ধারা যেন চলতে থাকে এটাই আল্লাহ তালার কাছে প্রার্থনা এবং আমরা খুব তাড়াতাড়ি যেন পরিণত পাই এই দোয়াই করে।
  • অনেক সম্পর্ক আছে যেগুলোতে বয়স বাড়ার সাথে সাথে দূরত্ব বাড়তে থাকে। আমি তেমন সম্পর্ক চাই না আমি চাই সম্পর্কের বয়স যত বেশি হবে আমি তোমাকে তত বেশি কাছে চাই।
  • তোমাকে অসংখ্য ধন্যবাদ এই দুই বছর আমাকে ভালোবাসা পাশে থাকার জন্য।
  • যেভাবে হাত ধরে দুই বছর পাশে আছো আমি যাই এভাবে হাত ধরে সারা জীবন পাশে থেকো আমিও কখনো তোমার হাত ছাড়বো না।

ভালোবাসার ১ বছর পূর্তি স্ট্যাটাস

ভালোবাসার প্রথম বছর অনেক বেশি মধুর হয়। অন্য বছর বলা যেমন মধুর হবে তার চেয়ে শুরুর বছর সবচেয়ে বেশি মধুর হবে কারণ এ বছরে ভালোবাসা গুলো সম্পন্ন ভিন্ন থাকে।
  • তোমার সাথে আমার ভালোবাসার এক বছর আজকে পূর্ণ হলো। খুব দ্রুত এই সময় চলে গেল জীবনের সেরা সময় পার করলাম আমি এক বছর এভাবেই পাশে থেকো।
  • তুমি পাশে আছো বলেই ভালোবাসা দিয়ে এক বছর জীবনের সবচেয়ে সুন্দর বছর পার করলাম।
  • আজকের বিশেষ দিনে তোমাকে অনেক বেশি শুভেচ্ছা এভাবে সারা জীবন পাশে থেকো এবং আমাকে ভালবাসার সুযোগ দিও।
  • আমি তোমার সাথে এক বছর নয় আমি তোমার সাথে ১০০ বছর কাটাতে চাই তোমাকে সারা জীবন ভালবাসতে চাই।
  • আজকে আমাদের ভালোবাসা সম্পর্কের প্রথম বছর পূর্ণ হল আজকের দিন যে আমার কাছে অনেক বেশি স্পেশাল। এ ,দিন থেকে আমি তোমাকে ভালবাসতে শুরু করেছিলাম এবং সারা জীবন ভালোবেসে যাবো।
  • ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবাসায় ভালোবেসে বেঁধে যে রাখে আমি তোমাকে একটি বছর ভালোবাসা দিয়ে বেঁধে রেখেছিলাম এবং সারা জীবন ভালোবাসা দিয়ে বেঁধে রাখবো।
  • তুমি আমার জীবনের প্রথম ভালবাসা আমি আমার প্রথম ভালোবাসার সাথে এক বছর পার করছি। এটা আমার কাছে সত্যিই অবিশ্বাস্য এবং আনন্দের এভাবে সারা জীবন পাশে থেকো।
  • একটি বছর খুব দ্রুত চোখের নেমে এসে চলে গেল তোমার সাথে আমি দীর্ঘ একটা সময় কাটাতে চাই। একটি বছর আমার কাছে জীবনের সবচেয়ে মধুর সময় ছিল এভাবে সারা জীবন মধুর করে দিও আমার।
  • তুমি না থাকলে হয়তো একটু বছর এত সুন্দর পার হতো না। তোমাকে ভালোবাসার মাধ্যমে আমি একটি বছর পার করলাম এভাবে ভালবেসে সারা জীবন পার করতে চাই।
  • আজকে আমাদের সম্পর্কের এক বছর পূর্ণ হল তোমাকে অনেক বেশি অভিনন্দন এবং অনেক বেশি ভালোবাসা।

ভালোবাসার এক বছর পূর্ণ

দেখতে দেখতে ভালবাসার এক বছর পূর্ণ হয়ে গেল। এক বছর পার করা অনেক কঠিন একটি বিষয় কারণ সম্পর্কের শুরুর এক বছর দুইজন দুইজনকে বুঝতে দুইজন দুইজনের প্রতি ভালোবাসা আনতে অনেক বেশি সতর্কতার সাথে সময় চলে যায়। শুরুর এক বছর যদি ঠিকভাবে একটি সম্পর্কে পার হয় পরবর্তী সময়গুলো পার করা অনেক সহজ হয়ে যায়

কারণ পরবর্তী সময়ে দুজন দুজনকে ঠিকভাবে বুঝতে পারে। এ একটি বছরে তোমার সাথে অনেক রকম ঝামেলা ঝরগা কথা কাটাকাটি মনমালিন্য সবকিছুই হয়েছে। এই সব কিছুর জন্যই আমি আন্তরিকভাবে দুঃখিত কখনো কষ্ট রেখ না মনে। আমি তোমাকে এক বছর যথেষ্ট পরিমাণ ভালোবাসার চেষ্টা করেছি এবং সামনের বছরগুলোতেও এভাবেই ভালোবেসে যাবো।
ভালোবাসার এক বছর পূর্ণ
আমার জীবনের সেরা এক বছর হল তুমি আসার পর থেকে এই এক বছর তুমি যদি না আসতা তাহলে আমি ঠিক ভাবে বুঝতে পারতাম না যে সময়গুলো এবং বছর কিভাবে এত সুন্দর হয়। তোমার কাছে আমি অসংখ্য ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছে এজন্য যে তুমি আমাকে ভালবেসেছ এবং আমাকে ভালোবাসা সুযোগ দিয়েছো।

তুমি যদি আমাকে ভালো না বাসতে আমি জীবনে কখনো এত সুন্দর সময় পার করতে পারতাম না। তোমার কাছে একটাই অনুরোধ রইল তুমি এভাবে আমাকে সারা জীবন ভালোবেসে যেও এবং আমাকেও ভালোবাসার সুযোগ দিও। আমি তোমার সাথে এক বছর না একদম তোমার সাথে ১০০ বছর পার করতে চাই।

এ ধরা যেন সারা জীবন চলতে থাকে এটাই চাওয়া। আমাদের মধ্যে ঝগড়া ঝামেলা হতেই পারে আমরা দুজন দুজনকে বোঝে সব কিছু সমাধান করে নেব যেন দুজনের মধ্যে কোন রকমের রাগ না থাকে এবং এর সম্পর্ক যেন ঠিকভাবে চলে এদিকে দুজনার নজর রাখবো তাহলে সম্পর্ক সুন্দরভাবে সামনের দিকে আগাবে।

আজকের এ বিশেষ দিনের তোমাকে অনেক অনেক বেশি শুভেচ্ছা। আমাদের জীবনে এই দিনটি বার বার ফিরে আসুক। এক বছর ভালবাসা দিবসের শুভেচ্ছা।

ভালোবাসার ১ বছর পূর্তি চিঠি

প্রিয় তমা
আজকের এই বিশেষ দিনে তোমাকে অনেক অনেক বেশি শুভেচ্ছা। আজকে আমাদের ভালোবাসার এক বছর পূর্ণ হল। আমি ভাবলাম আজকের এই বিশেষ দিন তোমাকে বিশেষ মাধ্যমে শুভেচ্ছা জানাই এজন্য আমি চিঠির মাধ্যমেই তোমাকে শুভেচ্ছা জানানো পথ বেছে নিলাম। দেখতে দেখতে খুব তাড়াতাড়ি একটি বছর পার হয়ে গেল। তুমি আমার জীবনে না আসলে হয়তো আমার একটি বছর এত মধুর হতো না।

আমার জীবনকে সুন্দর এবং মধুময় করার জন্য তোমার কাছে আমি কৃতজ্ঞ। রাগ ঝামেলা ভালোবাসার মধ্যে দিয়েই আমাদের এক বছর পার হয়ে গেল। আমি তোমার সাথে সারা জীবন এভাবেই পাশে থাকতে চাই এবং প্রতিবছর এই দিনটি তোমার সাথে উদযাপন করতে চাই। আমাদের মধ্যে কোন সমস্যা হলে আমরা দুজনেই তার সমাধান করে নেব যাতে করে আমাদের সম্পর্কে ফাটল সৃষ্টি না হয়


এবং আমরা সারা জীবন একসাথে থাকতে পারি। ভালবেসে সারা জীবন আমার পাশে থেকো এবং আমাকেও তোমাকে ভালোবাসার সুযোগ দিও। আবারো তোমাকে জানাই আজকের এই বিশেষ দিনের অফুরন্ত ভালোবাসা এবং শুভেচ্ছা।
ইতি তোমার ভালোবাসার মানুষ সুব্রত।

শেষ কথা

ভালোবাসাকে সবসময় সুন্দর ভাবে টিকিয়ে রাখতে চেষ্টা করতে হবে যাতে ভালবাসার দীর্ঘতম সময় ধরে স্থায়ী হয়। আমার এই পোস্টটি যদি আপনার ভালো লাগে তাহলে আপনি আপনার বন্ধুবান্ধব আত্মীয় স্বজনের মাঝে শেয়ার করুন যাতে করে তারাও ভালবাসার বছর পূরণের শুভেচ্ছা জানতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url