মেয়েদের গাঁজা খাওয়ার ছবি- গাজার পিক- 1 কেজি গাঁজার দাম কত

প্রিয় পাঠক আপনি কি 1 কেজি গাঁজার দাম কত সে সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এ পোস্টটি আপনার জন্য। আমি এ পোষ্টের মধ্যে 1 কেজি গাঁজার দাম কত এবং ঢাকার কোথায় গাঁজা পাওয়া যায় সে সম্পর্কে আলোচনা করব।
1 কেজি গাঁজার দাম কত
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন মেয়েদের গাঁজা খাওয়ার ছবি এবং গাঁজা গাছের ছবি। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে তাকানো যাক।

ভূমিকা

গাজা সেবন করা এবং গাজার গাছ লাগানো বাংলাদেশের আইনবিধি লঙ্ঘন করে এবং এটা শাস্তিযোগ্য অপরাধ। অনেকে আছেন যারা গাজার ছবি ফেসবুকে হিস্টোরি দেন বা প্রোফাইল পিকচার দেন।বর্তমান সমাজ এমন হয়ে গেছে মেয়েরাও গাজা সেবন থেকে পিছিয়ে নেই। ছেলেমেয়ে সমান তালে গাঁজা সেবন করে যাচ্ছে।


এটা অবশ্য শাস্তিযোগ্য এবং ঘৃণিত একটি কাজ। গাজা সেবন করার অর্থ হচ্ছে নিজের শারীরিকভাবে ক্ষতি করা এবং অর্থ অপচয় করা ক্ষনিকের মানসিক শান্তির জন্য অনেক বড় বড় ক্ষতি নিজের ভিতরে টেনে আনা।

ঢাকার কোথায় গাঁজা পাওয়া যায়

ঢাকাতে জনবহুল বেশি হওয়ার কারণে চাহিদা অনেক বেশি। ঢাকার এলাকা অনুযায়ী গাজা পাওয়া যায়। আপনি যে এলাকায় বসবাস করবেন সে এলাকার চিপা চাপা গলিতে খোঁজ করলে খুব সহজে গাঁজা পেয়ে যাবেন। কিছু ছাপরে পোলাপান থাকে যাদের দেখলেই বোঝা যায় যে তারা গাজা বিক্রি করে বা গাজা খায়।

আপনি তাদের সাথে যোগাযোগ করলে খুব সহজেই তাদের থেকে গাঁজা পেয়ে যাবেন বা তারা আপনাকে গাঁজা পাওয়ার মাধ্যম দেখায় দিবে। ঢাকার পল্টন মৎস্য ভবন শাহবাগ রমনা পার্ক কাকরাইল মোড় এসব জায়গায় অনেকে আছে যারা দাঁড়িয়ে গাঁজা বিক্রি করে। ঢাকার মধ্যে গাঁজা পাওয়ার আরেকটি জায়গা হচ্ছে কমলাপুর রেলস্টেশন।

এই জায়গায় প্রচুর পরিমাণে গাঁজাসহ আরো বিভিন্ন জিনিস বিক্রি হয়। যাত্রাবাড়ী বিরিজের নিচে অথবা যাত্রাবাড়ী চিপা চাপায় ঘুরলেও আপনি খুব সহজেই গাজা পেয়ে যাবেন।

1 কেজি গাঁজার দাম কত

গাজার দাম এক বছর আগেও অনেক কম ছিল। বর্তমানে গাজার দাম অনেক বেশি বেড়ে গেছে। গাঁজা বিভিন্ন ওজন অনুযায়ী বিক্রি হয়। কাগজে মরে গোলাকারে বিক্রি করা হয় সেটার দাম ১০০ টাকা নিয়ে থাকে। ৬ গ্রামের দাম ৩০০ টাকা। ১২ গ্রামের দাম ৫০০ টাকা। ১ কেজি গাঁজার দাম ৪৬ থেকে ৪৭ হাজার টাকা নিবে। গাজা একটি পাতা হলেও এটার দাম অনেক বেশি।

গাঁজা গাছের ছবি

গাঁজা গাছ দেখতে সম্পন্ন ও সবুজ কালারের এবং পাতাগুলো তিনদিকে ছড়ানো থাকে






মেয়েদের গাঁজা খাওয়ার ছবি

বর্তমান সময়ে মেয়েরাও গাজাতে আসক্ত হয়ে যাচ্ছে অনেক মেয়ে দেখা যায় যারা ছেলেদের চেয়েও বেশি গাঁজাতে আসুক না




মেয়েদের গাঁজা খাওয়ার ছবি

মেয়েদের গাঁজা খাওয়ার ছবি

মেয়েদের গাঁজা খাওয়ার ছবি

মেয়েদের গাঁজা খাওয়ার ছবি

মেয়েদের গাঁজা খাওয়ার ছবি

শেষ কথা

গাজা খাওয়া একজন মানুষের শরীরের জন্য অনেক বেশি ক্ষতিকর। এজন্য চেষ্টা করবেন গাজা খাওয়া থেকে নিজেকে বিরত রাখার এবং আপনার পরিচিত কেউ গাঁজা খেলে তাকেও গাজা খাওয়া থেকে বিরত রাখতে চেষ্টা করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url