ভালোবাসার স্ট্যাটাস- ভালবাসা দিবস sms - প্রেমিকাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা

প্রিয় পাঠক আপনি কি ভালোবাসা দিবসের শুভেচ্ছা সম্পর্কে স্ট্যাটাস জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। আমি এ পোষ্টের মধ্যে ভালোবাসা দিবসের শুভেচ্ছা এবং ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা আলোচনা করব। আপনি পোস্টটি পড়তে থাকুন তাহলে ভালোবাসা দিবসের যাবতীয় সুন্দর সুন্দর স্ট্যাটাস ক্যাপশন পেয়ে যাবেন।
ভালোবাসা দিবসের শুভেচ্ছা
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন প্রেমিকাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা, হ্যাপি ভ্যালেন্টাইন ডে ভালোবাসা দিবস এবং ভালোবাসা দিবসের স্ট্যাটাস, ভালোবাসা দিবসের উক্তি ও ভালোবাসা দিবসের মেসেজ কোন গুলো ভালো সেগুলো সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে আগানো যাক।

ভূমিকা

ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ বাংলাদেশ সহ সারা বিশ্বে ভালোবাসা দিবস পালন করা হয় বহুকাল ধরে এ রীতিনীতি বাংলাদেশ সহ পৃথিবীর প্রত্যেকটি দেশেই পালন করা হয়ে থাকে ভালোবাসা দিবস বিভিন্ন কার্যকলাপের মাধ্যমে পালন করা হয় প্রেমিক-প্রেমিকাকে ফুল দেয়ার মাধ্যমে অথবা আরো ভিন্ন কোন পন্থায়

ভালোবাসা দিবসের শুভেচ্ছা

ভালোবাসা দিবসের দিন সবার প্রথমে আপনার যা করণীয় তা হচ্ছে ভালোবাসা দিবসের তারিখ পড়ার সাথে সাথে আপনার প্রিয়জনকে শুভেচ্ছা বার্তা হিসেবে সুন্দর সুন্দর কিছু মেসেজ পাঠানো যাতে করে সে খুশি হয়। এই দিনটিকে আপনি যদি পালন করতে চান তাহলে বিশেষ ভাবে পালন করা উচিত যেমন ঘুরতে যাওয়া। যাওয়ার সময় তার জন্য কিছু ফুল কিনে নিয়ে যাওয়া।


এ জাতীয় জিনিসে প্রত্যেকটি প্রেমিকাই খুশি হয়। যাকে ভালোবাসা হয় প্রতিটি দিনে তাদের দুজনের মধ্যে ভালোবাসা দিবস হওয়া উচিত। বাংলাদেশে এবং পৃথিবীর বিভিন্ন দেশে এই দিনটাকে আরো বেশি ভালোবাসাময় করার জন্য পালন করা হয়।
  • আজ ভালোবাসার দিনে জানিয়ে দিলাম তোমায় পৃথিবীর শ্রেষ্ঠ ভালবাসা আজ তোমার তরে ভালবাসি যারে।
  • যখনি তুমি কাছে, সময় কাটে হেসে, লাগে জানালা তুমি, বদ্ধ এই মনে বিষণ্ণতা কেটে যায় তোমারি ছোঁয়ায়, যে ছোঁয়া আমার আরও চাওয়া বাকি,একি সাথে সকাল দেখা বাকি, সাগর তরে মিলে ভেজা বাকি, যত কথা তোমার বলার, শোনা বাকি, এ জীবন তোমার নামে করা বাকি।
  • কিছুক্ষন থেকে যাও, যেও না এখনি, তোমাকে দু'চোখ ভরে, দেখার আরো যে বাকি. কাছে এসে জড়িয়ে ধরা বাকি, ভালোবাসি তোমাকে, বলা বাকি, যত ব্যথা তোমার নিজের করা বাকি, এ জীবন তোমার নামে লেখা বাকি।
  • আমি চাইনা তুমি আমাকে প্রতিমুহূর্তে ভালোবাসি বল আমি চাই তুমি হাজার বছর আমার সাথে ভালোবাসা দিবসে বসবাস করো। আমি কখনোই বলবো না তুমি আমাকে অতিরিক্ত ভালবাসো আমি সবসময় তোমার ভালবাসার জন্য অপেক্ষা করবো তোমাকে ভালোবাসার ক্ষেত্রে আমি কোন কমতি করতে বাধ্য নয় আমাকে কখনো তুমি ভালবাসতে মানা করো না।
  • আমি সেই সূত হব যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাব। আমি সেই নৌকো হব যে তোমায় পার করে, নিজে নিজেই ডুবে যাব। হব সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাব। হব সেই সুর যে তোমার মাতিয়ে করুণ হব। হব সেই চাঁদ যে হয়ে গেলে রাত তোমাকে আলো দেবে, দিন ফিরে এলে আবার ফুরিয়ে যাব শুধু ভালবেসো আমায়। জড়িয়ে আমার চোখের বৃষ্টি আনবো রঙধণু, শুধু আপন থেকো ভালবেসো - ভালবেসো আমায়।
  • তোমার এলোমেলো চুলে আমার সাদা মনে হারিয়ে যেতে চাই কোন হুড তোলা রিকশায় এক মুঠো প্রেম এড়িয়ে। আমার শূন্য পকেটে হারাতে দ্বিধা নাই অচেনা গলিতে এক শহর ভালবাসা দিতে চাই। এই নরম বিকেলে মুখোমুখি দাড়িয়ে শুধু বলতে ভয় ভালোবাসাতে চাই দ্বিধার আদরে।
  • তুমি আমার এমনই একজন যাকে এক কোটি বছর ভালোবেসেও মন ভরবে না আমি তোমাকে আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত ভালোবাসতে চাই দুইজন একসাথে বৃদ্ধ হতে চাই দুজনে একসাথে পথ চলতে চাই আমি তোমাকে আমার চেয়েও বেশি ভালোবাসি আমার প্রিয়তমা।
  • তোমাকে ভালোবাসা দিবসের ভালোবাসার শুভেচ্ছা তুমি আমার জীবনের শ্রেষ্ঠ উপহার গুলোর মধ্যে একটি আমি বেঁচে আছি তোমার স্পর্শে তুমি আমার সত্য আমি ভালোবাসি তোমায় তুমি আমার।
  • তোমাকে ভালোবাসার জন্য খুঁজে বের করা আমার জীবনের প্রথম সেরা কোন কাজ আর দ্বিতীয় কাজ হচ্ছে তোমাকে নিজের মতো করে নিজের সবকিছু উজাড় করে ভালবাসতে পারা। আমি তোমাকে সারা জীবন ভালোবেসে নিজেকে আরও ধন্য করতে চাই তুমি এমন একজন মানুষ যাকে সারা জীবন ভালবাসলেও ভালোবাসা ফুরাবে না।
  • তোমাকে আমি আমার জীবনের ভালোবাসা হিসেবে পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত আজকে ভালোবাসার দিনে আমি তোমার সাথে আমার ভালবাসাকে আরো দীর্ঘ পথ অতিবাহিত করার চোখের শপথ করতে চায় আমি তোমাকে ভালবাসতে চাই ভালোবাসা দিতে চাই।
  • শুধু ভালোবাসা দিবসে নয় আমি তোমাকে বছরে ৩৬৫ দিনে ভালোবাসা দিবসের মতো ভালবেসে যেতে চাই এবং তোমাকে নিয়ে প্রতিদিনই আমি গোলাপ ফুলের সাথে উদযাপন করতে চাই তুমি আমার কাছে ভালোবাসার মানুষ।
  • তোমাকে অসংখ্য ধন্যবাদ এবং তোমার কাছে আমি চির কৃতজ্ঞ তোমার সাথে দেখা না হলে আমি কখনোই জানতে পারতাম না ভালোবাসা কাকে বলে এবং ভালোবাসা কত সুন্দর তুমি আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করে দিয়েছো আমি তোমার কাছে চিরঋণী।
  • ভালোবাসা দিবসের শুভেচ্ছা নিও। তুমি আমার কাছে চিরদিন জীবন্ত গোলাপের মতো প্রিয় গোলাপ যেমন ভাবে পরিবেশকে সুরভিত করে তেমনভাবে তুমি আমার জীবনকে সুরভিত কর তুমি গোলাপের চেয়েও বেশি সুন্দর আমি তোমার মত সুন্দর কাউকে কখনোই দেখি নাই তোমার ভালোবাসা পেয়ে আমি আরও বেশি সুরভীত হতে শুরু করেছি।
  • আজকের দিন আমার একটাই দোয়া আমাদের পথ চলার দীর্ঘ হোক বারবার আমাদের জীবনে এদিন ফিরে আসুক আমি তোমাকে নিয়ে হাজার বার এই দিন পালন করতে চাই আমি তোমাকে নিয়ে হাজারবার ঘুরতে চাই আমি তোমাকে হাজার বার বলতে চাই ভালবাসি আমার প্রিয়তমা।
  • তোমার জন্য আমার রক্ত কণার প্রথম খোটা থেকে ভালোবাসা শুরু হয় তুমি আমার জীবনে শ্রেষ্ঠ মানুষ আমি তোমার পাশে সারা জীবন থাকতে চাই এবং তোমাকে সাথে নিয়ে আমি দীর্ঘ পথ চলতে চাই দুজন দুজনকে সারা জীবনের জন্য ভালোবেসে যেতে চাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাই।
  • আমি তোমাকে সব সময় ভালো রাখতে চাই আমি তোমাকে সুখে রাখতে চাই যাতে করে তুমি আমার ভালোবাসার পরিধি অনুভব করতে পারো আজকের ভালবাসা দিবসে আমি তোমাকে বলতে চাই আমি তোমার ভালো থাকার দায়িত্ব নিচ্ছি আমি কখনোই তোমাকে কষ্ট দিব না।
  • তুমি আমাকে সম্পূর্ণ করেছ তুমি আসার আগে আমি অসম্পূর্ণ ছিলাম তোমাকে বিশেষভাবে ধন্যবাদ আমার জীবনকে পরিপূর্ণ করার জন্য।
  • পৃথিবী তোমার ভালোবাসা প্রকাশ করতে গেলে পৃথিবীতে শব্দের অভাব হয়ে যাবে পৃথিবীতে এমন কোন শব্দ তৈরি হয়নি যেটা দিয়ে তোমার ভালোবাসার ব্যাখ্যা করা যায় তোমার ভালোবাসা অতুলনীয় আমি তোমাকে পেয়ে ধন্য।
  • ভালোবাসা শব্দটা যেভাবে কখনো পুরাতন হয় না তেমনি ভাবে তুমি আমার কাছে কখনো পূরণ হবে না নিত্যনতুনভাবে প্রতিদিন আমি তোমাকে নতুন ভাবে ভালোবাসবো এবং বারবার নতুনভাবে তোমার প্রেমে পড়বো।
  • তোমার আমার মনের কোন মানচিত্র নেই দুইটি মন মিলে মিশে একাকার হয়ে গেছে এবং দুইজন দুইজনের অস্তিত্ব হয়ে দুইজনের রক্তে মিশে গেছি আমরা দুজন সারা জীবন একসাথে নিজের পথ চলতে চাই আজকের ভালবাসার দিনে আমি তোমাকে আবারও বলতে চাই ভালোবাসি।

ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা

ভালোবাসা দিবস ভালোবাসার শব্দের কখনোই কোন রকমের সংজ্ঞা হয় না। পৃথিবীতে অনেক রকমের ভালোবাসা সম্পর্ক হয় মা বাবার মধ্যে ভালোবাসা ভাই বোনের মধ্যে ভালোবাসা বাবা মার সাথে সন্তানের ভালোবাসা একটি ছেলের সাথে একটি মেয়ের ভালোবাসা। প্রতিটি ভালোবাসায পৃথিবীতে মূল্যবান। ভালবাসা দিবস বলতে শুধু সেই ভালোবাসাকে বুঝায় না যা

একটি ছেলে এবং একটি মেয়ের মধ্যে হয়ে থাকে। ভালোবাসা দিবসকে আপনি যদি পালন করতে চান সেক্ষেত্রে আপনি আপনার বোনকে বা ভাইকে ফুল দেওয়ার মাধ্যমেও পালন করা যেতে পারে অথবা নিজের বাবা মাকে ভালোবাসে বলে অথবা ফুল দেয়ার মাধ্যমেও ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানো যাই।

বর্তমানে বর্তমানে ভালোবাসা দিবস বলতে এমন কিছুকেই বোঝানো হয় যে ভালোবাসা শুধু একটি ছেলে অথবা একটি মেয়ের মধ্যে হয় এটি সম্পূর্ণ একটি ভুল রীতি পদ্ধতি। ভালোবাসা দিবসকে সব ধরনের ভালোবাসার সম্পর্কের সাথে পালন করা উচিত। আপনার ফুটপাতের কোন একটি ছেলেকে ভালো লাগতেই পারে তার প্রতি আপনার ভালোবাসা আসতেই পারে।

আপনি তাদের সাথে বসে অথবা তাদেরকে ফুল কিনে দেয়ার মাধ্যমে ভালোবাসার দিনটি উদযাপন করতে পারেন। জীবনে প্রেমিক প্রেমিকা থাকলে যে শুধু ভালোবাসা দিবস পালন করতে হবে তা একেবারেই ভুল। আপনি আপনার স্থান থেকে আপনার অধীনস্থ আত্মীয়-স্বজন আরো যেইসব মানুষ রয়েছে বিশেষ করে বন্ধু-বান্ধব

এদেরকেও আপনি ভালোবাসার দিবসে ভালোবাসার শুভেচ্ছা জানাতে পারেন। অনেক ক্ষেত্রে দেখা যায় ভালোবাসার মানুষের চেয়ে বন্ধু-বান্ধব অনেক বিপদের সাহায্য করে এবং পরিমাণে বেশি ভালোবাসে এজন্য আপনার উচিত হবে ভালোবাসা দিবসকে শুধু প্রেমের সম্পর্কের মধ্যে সীমাবদ্ধ না রেখে সকল শ্রেণীর মানুষের সাথে ভালোবাসাকে উদযাপন করা।

এবং সকল ধরনের সম্পর্ককে সম্মান করে সে সম্পর্কের দিক বিবেচনা করে সেই মোতাবেক ভালোবাসার শুভেচ্ছা জানানো এতে করে প্রত্যেক মানুষকে আপনার উপরে খুশি হবে এবং ভালোবাসা আরো বেশি হবে। পৃথিবীতে অসংখ্য মানুষ রয়েছে যাদের ভালোবাসার মানুষ নেই প্রেমিক-প্রেমিকা নেই।

ভালোবাসা দিবসটি তাদের জন্য নিজের পরিবারের সাথে অথবা বন্ধু-বান্ধবের সাথে আপনি এই দিনটিকে সমানভাবে উদযাপন করতে পারেন এতে করে আমাদের সমাজের যে দৃষ্টিভঙ্গি রয়েছে সে দৃষ্টিভঙ্গি থেকে আস্তে আস্তে বেরিয়ে আসতে পারবো এবং তা আমাদের জন্য অনেক উপকার হবে কারণ যখন আপনি আপনার


বন্ধুকে বা পরিবারের কাউকে গিয়ে বলবেন আজকে তোমাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা,আমি তোমাকে ভালোবাসি তখন আপনাদের সম্পর্ক আরো বেশি গভীর হবে। আপনার জন্য ভালোবাসা দিবসের শুভেচ্ছা রইল এবং আমি দোয়া করি আপনার দিনটি অনেক ভালো কাটুক হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

প্রেমিকাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা

ভালোবাসার দিবসে সবচেয়ে যেই মানুষগুলো বেশি এইদিন থেকে পালন করে তারা হচ্ছে প্রেমিক প্রেমিকা। ১৪ ফেব্রুয়ারি আসার সাথে সাথে প্রেমিকাকে প্রেমিক মেসেজ পাঠানোর জন্য উদগ্রীব হয়ে ওঠে এবং চেষ্টা করে সবচেয়ে সুন্দর সুন্দর মেসেজ তার প্রেমিকাকে পাঠানোর এতে করে প্রতিটি প্রেমিকায় খুশি হয়।

পৃথিবীর প্রত্যেক প্রেমিকার একটি বিশেষ গুণ হচ্ছে তারা সবসময় প্রশংসা শুনতে পছন্দ করে। বিশেষ করে যখন তাদের চেহারা নিয়ে বা ভালোবাসা নিয়ে যত প্রশংসা করা হয় তারা তত বেশি খুশি হয় এজন্য আপনার যদি প্রেমিকা থাকে তাহলে আপনার উচিত হবে ১৪ তারিখে সুন্দর সুন্দর কিছু মেসেজ প্রেমিকাকে পাঠানোর তাহলে দেখবেন আপনার দিনটি তার সাথে অনেক ভালো কাটবে।
  • আজকের ভালোবাসা দিবসে আমি তোমাকে আবার বলতে চাই আমি তোমাকে ভালোবাসি নিজের চেয়েও বেশি ভালোবাসি এবং তোমাকে সারা জীবন ভালোবেসে যেতে চাই কোনদিনই তোমার প্রতি আমার ভালোবাসা কমতি আসবে না আমি তোমাকে ভালো রাখার দায়িত্ব নিচ্ছি।
  • তুমি শুধু আমার ভালোবাসার মানুষ নও তুমি আমার শক্তি তুমি আমার আশা তুমি আমার ভরসা তুমি আমার বিশ্বাস তুমি আমার পাশে থাকলে আমি পৃথিবীর জয় করে ফেলতে পারবো তোমার ভালোবাসা আমাকে শক্তি দেয় আমাকে নতুনভাবে গড়ে তোলে।
  • ভালোবাসা দিবসের শুভেচ্ছা তোমাকে আমি দোয়া করি তোমার সারাটি জীবন ভালো কাটুক এবং তুমি আমার সাথে সর্বদা ভালো থাকো।
  • আমাকে ভালবাসতে দিও আমি তোমাকে ভালোবাসলে নিজের মধ্যে ভালোবাসা খুঁজে পাই তুমি ছাড়া আমি এক শুকনো প্রভাবে যেখানে ভালোবাসা সহ কোন কিছুরই হয় না তোমাকে যখন আমি ভালবাসে তখন নতুন ভাবে বেঁচে ওঠে।
  • আমি তোমাকে সেই সময় পর্যন্তই ভালবেসে যাব যে সময় পর্যন্ত আমার নিঃশ্বাস চলতে থাকবে এমন নয় আমি তোমাকে প্রয়োজনে ভালোবাসি তুমি আমার সত্তা তোমাকে ছাড়া আমি অস্তিত্বহীন আজকের দিনে তোমার কাছে আমার অনুরোধ তুমি আমাকে কখনো ছেড়ে যেও না।
  • তোমার কাছে আমি কৃতজ্ঞ, অনেক বেশি কৃতজ্ঞ কারণ তুমি আমাকে অসম্ভব সুন্দর অনেক মূহুর্ত উপহার দিছো,আমার ভিতরের আবেগ ভালবাসা জাগিয়ে দিছো।তোমার জন্য জীবনে কিছুই করতে পারিনি। চিরকৃতজ্ঞ তোমার কাছে আমি।
  • তুমি আমাকে ভালোবাসার সুযোগ দিয়েছো এতেই আমি খুশি। আমাকে তুমি বারবার প্রিয় হও আমি তোমাকে বারবার ভালোবাসবো। তোমাকে ভালোবাসার মত আমার আর কোন প্রিয় কাজ নেই তোমাকে যত বেশি ভালবাসতে পারে তত বেশি শান্তি লাগে।
  • আমি তোমাকে প্রতিটি মুহূর্ত অনুভব করতে পারি তুমি আমার এত কাছে রয়েছো যতটা কাছে আমার নিঃশ্বাস চলাফেরা করে তোমার ভালোবাসা তোমারি স্পর্শ আমাকে বারবার জীবিত করে আমি বারবার জীবিত হয় আমি বারবার তোমাকে ভালোবাসি।
  • আমি জানি আমি কখনোই ব্যর্থ হবো না কারণ তুমি আমার সত্তা সঙ্গিনী আমার সত্তা কখনো আমাকে ব্যর্থ হতে দেবে না আমি তোমার জন্য নিজেকে ভালবাসতে শিখেছি নিজের সত্তাকে চিনতে শিখেছি।
  • আমি তোমাকে ভালবাসি এবং সব সময় ভালবেসে যাব শুধু আজকের দিন নয় প্রতিদিনই আমি তোমাকে নতুন নতুন ভাবে ভালোবাসবো এবং নতুন ভাবে তোমার প্রেমে পড়বো।
  • মহাপ্রলয়ে উড়িয়ে দেব যত বিস্ফোরনের শুকনো ছাই আমি ব্রহ্মাণ্ডের প্রতিটি ধুলোয় লিখে দেবো শুধু তোমাকে চাই তুমি হয়তো এখনো জানোনা কারো সাধ্য নেই আমায় আটকায় আমি ভালোবাসবো আবার তোমায় যত বেশী ভালোবাসা যায়।
  • সব শেষে হেসে পাখি দেখা মনে হবে নীলের রঙে সবই আঁকা হাসো তুমি, দেখো তার ছায়া খুঁজে রোদে, রোদে আবার হেসে দেখো, স্মৃতি হয়ে রবে রঙে রঙিন স্বপ্ন খুঁজে পাবে হাসো তুমি, দেখো তার ছায়া খুঁজে রোদে রোদে।
  • তুমি তোমাকে যতটুকু ভালোবাসো তার চেয়ে বেশি আমি তোমাকে ভালোবাসি আমি তোমাকে সারা জীবন তোমার চেয়ে বেশি ভালোবেসে যাবো শুধু তুমি আমার পাশে থেকো তাহলেই আমি খুশি।
  • ভালোবাসা মানে আবেগের পাগলামি এবং ভালোবাসা মানে কিছু তখন সঠিক ভালোবাসা মানে তোমার কল্পনায় আমি ডুবে থাকা আমার কল্পনায় তুমি মুগ্ধতা পাওয়া ভালোবাসা মানে দুজন দুজনের সঙ্গী হয়ে সারা জীবন পথ চলা।
  • আমি তোমার সাথে সাত হাজার সূর্যাস্ত দেখতে চাই তীব্র দুজন দুজনের জন্য উষ্ণতা হয়ে থাকতে চাই প্রখর গরমে দুইজন দুইজনের ছায়া হয়ে বাঁচতে চাই তৃষ্ণার্ত অবস্থায় তুমি হবে আমার পিপাসা নিবারক জল আমার নিঃশ্বাস চলাচলের জন্য তুমি আমার অস্তিত্ব হয়ে পাশে থাকবে।
  • আমি তোমাকে ভালবাসার পাশাপাশি সবচেয়ে বেশি সম্মান করে তুমি অনেক বেশি সম্মানীত সম্মান তোমার যোগ্য তোমাকে যদি আমি শুধু ভালোবেসে যায় তাহলে তোমাকে ছোট করা হবে আমি তোমাকে সম্মান করার পাশাপাশি ভালবেসে যেতে চাই এতে করে আমি তোমাকে আরো কাছে পাই।

হ্যাপি ভ্যালেন্টাইন ডে ভালোবাসা দিবস

সবার মনেই ভালোবাসা রয়েছে এবং এই দিনটি সবার জন্য সমান ভ্যালেন্টাইন ডে ইংরেজিতে বলা হয় আর বাংলাতে বলা হয় ভালোবাসা দিবস এই দিনে সবার উচিত হাসিখুশি থাকা এবং নিজের যেসব আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী বন্ধুবান্ধব পরিবারের লোকজন সবাইকে বলা উচিত ভালোবাসার অনেক শুভেচ্ছা আপনি ভালো থাকুন এই দিনটি শুধু প্রেমিক প্রেমিকাদের জন্য নয় এই দিনের গুরুত্ব সবার জন্য সমান
  • ভালোবাসা আসলে দুইটি হৃদয়ের মাঝে এমন একটি সেতু যার ওপর নির্ভর করে পৃথিবীর অসংখ্য মানুষ বেঁচে আছে এবং এই সেতুর ভিত্তি হচ্ছে বিশ্বাস ভরসা আস্তা থেকে সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা
  • তুমি হেসে উঠলে সূর্য হাসে তুমি লজ্জা পেলেই সূর্য লজ্জা পাই আমি আলোর মুকুট তোমার মাথাতেই সারা জীবনের জন্য পোড়াতে চাই এবং তোমাকে জীবনসঙ্গী করে সারা জীবন পাশে চলতে চাই হ্যাপি ভ্যালেন্টাইন ডে।
  • আব্বু/আম্মু তোমরা আমাকে জীবনে যে পরিমাণ ভালোবেসেছো পৃথিবীর কেউ আমাকে সেই পরিমাণ ভালোবাসেনি আমিও তোমাদেরকে ভালোবাসি আমার সব ভুল ক্ষমা করে দিও।
  • আজকের এই মিষ্টি ভ্যালেন্টাইন ডে তে তুমি আমার কাছে অনেক স্পেশাল মানুষ আর আমি তোমাকে এই দিনেই প্রতিশ্রুতি করছে আমি তোমার সাথে সারা জীবন বাচবো। আই লাভ ইউ।
  • তোমার স্পর্শ না পেলে আমি কখনোই বুঝতাম না ভালোবাসা আসলে কি তোমাকে ধন্যবাদ আমাকে ভালোবাসার অনুভূতি বোঝানোর জন্য আমি তোমাকে ভালবাসি সারাজীবন তোমার সাথে থাকতে চাই হ্যাপি ভ্যালেন্টাইন ডে।
  • তোমার জীবনে হাজার বছর এই দিনটি ফিরে আসুক এবং তুমি সুন্দরভাবে বেঁচে থাকো তোমার পথচলা সুন্দর হোক ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।
  • আজকের দিনের মত সারা বছর এবং সারা জীবনই তোমার সাথে আমার ভালোবাসা অটুট থাকুক দুইজন দুইজনের ছায়া হয়ে যেন চলতে পারি আল্লাহ আমাদের সেই তৌফিক আমাদেরকে দান করুক।
  • তোমার এই অনুগ্রহ আমি কোনদিনই ভুলবো না তুমি যে আমাকে ভালবেসেছ এজন্য আমি তোমার প্রতি চির কৃতজ্ঞ আই লাভ ইউ সো মাচ।
  • আমার ভালবাসার প্রস্তাব গ্রহণ করার জন্য এবং আমাকে ভালোবাসার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ আমায় নিজেকে অনেক ভাগ্যবান মনে করে কারণ তুমি আমায় ভালোবাসো হ্যাপি ভ্যালেন্টাইন ডে।
  • একটি বছরের একটি মাত্র দিন শুধু এই দিনে ভালোবাসার জন্য যথেষ্ট নয় আমি তোমাকে প্রতিদিন প্রতিমুহূর্তও প্রতি সেকেন্ডে প্রতি ঘন্টায় ভালোবাসি আজকেরে বিশেষ দিন আমি তোমাকে আবারও বলতে চাই আমি তোমাকে ভালোবাসি।
  • আমার স্বপ্ন সত্যি হয়েছিল যখন তুমি আমার জীবনে পদার্পণ করেছিলে এখন প্রতিটি স্বপ্নই আমার পূরণ হয়ে গেছে তুমি পাশে থাকলে সবকিছুই সম্ভব তোমাকে অনেক বেশি ভালোবাসি এবং অনেক বেশি শ্রদ্ধা করে।
  • আমার সুদর্শন প্রেমিক/আমার সুদর্শন স্বামী তোমাকে আমার জীবনে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করেছি আমি তোমার প্রেমে মুগ্ধ আমিও তোমাকে ভালোবাসি।
  • তুমি আমার জীবনে আসার আগে আমি কখনোই এই দিনটিকে বিশেষভাবে পালন করিনি। আমার কাছে সবসময় মনে হতো। এই দিনের কোন মর্ম নেই। তুমি আমার জীবনে আসার পরে আমি এই দিনের গুরুত্ব বুঝতে পেরেছি এবং আমি প্রতি বছর তোমার সাথে এই দিনটি পালন করতে চাই শুভ ভালোবাসা দিবস।
  • আমি তোমাকে চাই কল্পনায় নয় বাস্তবে আমি তোমাকে চাই ছলনায় নয় ভালোবাসা আমি তোমাকে চাই তোমার মত করে আমার মত নয় আমি তোমাকে চাই ক্ষনিকের জন্য নয় চিরদিনের জন্য ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা ভালো থেকো আমার প্রিয়।
  • তোমার সাথে হতেও পারে এটাই আমার শেষ ভালোবাসা দিবস তারপরও তুমি আমার মনে রয়ে যাবে চিরকাল হতেও পারে দেখা শেষ দেখা হতেও পারে এই ভালোবাসা শেষ ভালোবাসা তারপর আমি তোমাকে আবার শুরু থেকে ভালোবাসবো।
  • ভালোবাসা একটি আজীবন প্রতিশ্রুতির নাম ক্ষনিকের সময়ের জন্য জীবনে এসে চলে যাওয়াই ভালোবাসা নয় একটি প্রতিশ্রুতিতে আবদ্ধ হয়ে বছরের পর বছর একসাথে কাটিয়ে দেওয়াই ভালোবাসা আজকের এই বিশেষ দিনে আমি তোমাকে আবার বলতে চাই আমি তোমার সাথে সারা জীবন কাটাতে চাই।
  • তোমার মত একজন অপরূপ নারীকে আমার জীবনে পেয়ে আমি ধন্য হয়েছি তোমারে কৃতজ্ঞতা আমি কোনভাবেই কোনদিন শোধ করতে পারবোনা আমাকে তোমার ভালবাসার সুযোগ দিও তাহলেই হবে আজকের এই ভালোবাসা দিনের অনেক অনেক ভালোবাসা শুভেচ্ছা রইল।

বিশ্ব ভালোবাসা দিবসের স্ট্যাটাস

ভালোবাসা দিবসকে বিশ্ব ভালোবাসা দিবস হিসেবে ধরা হয় কারণ এই দিন প্রতিটি বিশ্বের মানুষ এই দিনকে পালন করে। পৃথিবীর প্রত্যেকটি মানুষেরে মনে ভালোবাসা রয়েছে। এই দিবস প্রথমে পৃথিবীর অন্যান্য দেশে পালন করা হতো। পরবর্তী সময়ে তা আস্তে আস্তে বাংলাদেশে আসতে শুরু করেছে। এখন এই দিবসকে অনেক জাকজমক অন্যভাবে পালন করা হয়।

  • দুটো মানচিত্র এঁকে দুটো দেশের মাঝে বিধে আছে অনুভূতিগুলোর ব্যবচ্ছেদ ভালোবাসা মানেই হচ্ছে দুজনার অনুভূতি মিলেমিশে এক হয়ে যাওয়া আজকের এই দিনে আমি তোমার সাথে আবার আমার অনুভূতিকে মিলিয়ে মিশে দিতে চায়।
  • তোমায় হৃদয় মাঝারে রাখিবো ছেড়ে দেবো না তোমায় বুকের মাঝে রাখিবো ছেড়ে দেবো না তোমাকে আমি সব সময় আমার অন্তরের সাথে বেঁধে রাখতে চাই।
  • আমি তোমাকে ভালোবাসি সারা জীবনের জন্য ভালবেসে যাব আমি তোমার হাতে হাত রেখে সারা জীবন বাঁচতে চেয়েছি।
  • ছেড়ে যাওয়ার তো অনেক কারণ থাকে তবে ভালোবাসার একটি কারণেই থাকে সেটি হলো আমি তোমাকে অসংখ্য বার ভালবাসি।
  • যদি কখনো দেখা না হয় ভেবোনা দূরে আছি যদি কথা মাঝেমধ্যে বন্ধ হয়ে যায় ভেবোনা ভুলে গেছি যদি আমি হাসি বন্ধ করে দিয়ে ভেবোনা অভিমান করেছি যদি ফোন করার সুযোগ না হয় ভেবনা হারিয়ে গিয়েছে শুধু মনে রেখো আমি তোমায় সব সময় খুব ভালবেসেছি।
  • তুমি আমার ভালোবাসা যতটুকু বাহিরে দেখো আমি তোমাকে ভিতরে তারচেয়ে অনেক গুণ বেশি ভালোবাসি।
  • ভালবাসি যতটা বোঝাতে পারিনি তোমাকে আমি ততটা তবে বলতে পারি এত তা আমি নিজের চেয়েও তোমাকে বেশি ভালোবাসি তুমি আমার ভেতরের প্রতিফোঁটা রক্তের সাথে মিশে রয়েছো।
  • মন যদি আকাশ হতো তাহলে তুমি আমার সেই আকাশের চাঁদ হতে ভালবেসে যেতাম শুধু তোমায় সারা জীবন হাতের উপর হাত রেখে সুখ যদি হৃদয় হতো তুমি হতে আমার হাসি হৃদয়ের দুয়ারে খুলে দিতাম বারবার আমি তোমার কাছে ফিরে গিয়ে বলতাম ভালোবাসি।
  • ভালোবাসা শব্দটা কখনোই পুরনো হয়না বর্ণহীন হওয়ার কোন সুযোগ নেই ভালোবাসা সব সময় রংধনার মত রঙিন হোক না সেটা এপার কিংবা ওপারের এর পরও ভালোবাসা তো শুধুই তোমার প্রতি আমার রয়ে যায়।
  • ভালবাসি তোমায় এবং সারা জীবন ভালোবেসে যাবো আজকের এই দিনে আমি তোমাকে আবারও বলতে চাই আমার জীবনের চাইতেও আমি তোমাকে সারা জীবন বেশি ভালোবাসবো ভালোবাসা দিবসের অনেক বেশি শুভেচ্ছা।
  • কেউ যদি এভাবে তোমার সাথে কথা না বলে বুঝে নেবে সে তোমায় আড়ালে অনেক বেশি মিস করছে আর যদি কেউ না দেখে কেঁদে দেয় তখন বুঝে নেবে সে তোমায় অনেক বেশি ভালোবাসে।
  • চোখে চোখ আছে দুই কানে আছে দুল ঠোঁট যেন রক্তে রাঙা জবাব ফুল চোখ একটু ছোট মুখে তোমার মিষ্টি হাসি এমন একজন মেয়েকে আমি সত্যিই অনেক বেশি ভালোবাসি।
  • শুধু কাছে পাওয়ার নামই ভালোবাসা নাই শুধু ভালোলাগা জন্য ভালোবাসা নয় নিজের সুখ বিসর্জন করে ভালবাসার মানুষকে সুখে রাখার নামই ভালোবাসা এবং আমি তোমাকে সারা জীবন নিজের সবটুকু বিসর্জন দিয়ে ভালবেসে যেতে চাই।
  • মন নেই ভালো জানিনা আমার কি হলো পাশে নেই তুমি এখন আমি কি করে পাখি যদি হতাম আমার এই জীবনে তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন কোন দেশে তুমি কি আমার সাথে যাবে এই ভালোবাসা দিনে।
  • তুমি আমার সৃষ্টিশীমানার বাইরে হতে পারো কিন্তু আমার হৃদয় থেকে দূরে না তুমি আমার নাগালের বাইরে যেতে পারো কিন্তু আমার মন থেকে কোনভাবেই বাহিরে না আমি তোমার কাছে কিছু হতে না পারি কিন্তু তুমি আমার কাছে জীবনের চেয়েও অনেক কিছু।
  • প্রতিটি বছর আজকের এই ভালোবাসার দিনে আমি যেন তোমার সাথে সারা জীবন কাটাতে পারি এটাই আমার জীবনের আশা তোমার কাছে অনুরোধ তুমি আমার সাথে থেকো।
  • তুমি আমার এমন এক মানুষ যাকে না দেখলে নিজেকে বড় অসহায় লাগে ভিতরে হাহাকার করে আমি তোমাকে সারা জীবন আমার সামনে বসে রেখে দেখতে চাই এবং তোমাকে কখনোই আমার থেকে দূরে হতে দেবো না আজকের এই ভালোবাসার দিনে আমি তোমাকে আবার বলতে চাই তুমি আমার সত্তা সঙ্গিনী।
  • এই ব্যস্ত নগরী এই ব্যস্ত জনতায় ব্যস্ত শহরে কখনো তোমাকে বলা হয়নি আমি তোমায় অনেক বেশি ভালোবাসি কিন্তু আজকের এই বিশেষ দিনে আমি তোমাকে হাতে হাত রেখে বলতে চাই তোমায় আমি সবচেয়ে বেশি ভালোবাসি।
  • তুমি আমার নওতো সুখ তুমি সুখের বেদনা সব স্বপ্নের রং হয়না তো বেদনার মত নীল রঙা জীবনের সব কথা হয় আমি জীবনটাকে বলতে চাই হয়তো দুই বাক্য নাই সে তো ভালোবাসার কথা কয় আমি কবি নই তবুও কাব্যের ভাষায় বলবো আজ।
  • তুমি বললে আজ দুজনে নীলরঙা বৃষ্টিতে ভিজবো রোদের আর দুপুরে একসাথে নতুন সুরে গান গাইবো শেষ বিকেলে ছায়া এ নীল আকাশের বুকে আমি লাল রঙ্গা স্বপ্ন আঁকবো।

ভালোবাসা দিবসের উক্তি

পৃথিবীতে ভালোবাসা নিয়ে অসংখ্য উঠতে লেখা রয়েছে। যদি ভালোবাসা না থাকতো তাহলে এত গান কবিতা উক্তি কখনোই হতো না। ভালোবাসা থেকে ভালোবাসার গান কবিতা তৈরি হয় এবং বিরহ থেকে বিরহের গান কবিতা উক্তি তৈরি হয়। ভালোবাসা এবং বিরহ প্রত্যেকের জীবনে রয়েছে। প্রেম আছে বলেই পৃথিবীতে সব কিছু এত সুন্দর লাগে।
  • এই হাওয়ায় উড়াও তুমি তোমার যত ইচ্ছে করে চুপি চুপি মেঘের বেলা তোমার আকাশ করেছে চুরি আমি তোমার সাথে একই আকাশে উড়ে যেতে চাই ভালবাসতে চাই ভালো রাখতে চাই।
  • আমি জানিনা তোমার মধ্যে কি এমন রয়েছে কিন্তু আমি তোমার মধ্যে নিজের সবকিছু হারিয়ে ফেলেছি।
  • তুমি সুন্দর বলেই আমি তোমাকে ভালবাসি এটা ভাবা সম্পূর্ণই ভুল আমার চোখে তুমি পৃথিবীর সবচেয়ে সুন্দর মানুষ এজন্যই আমি তোমাকে ভালোবাসি।
  • সময়ের সাথে সাথে সৌন্দর্য হারিয়ে যায় কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসা কখনো হারাবে না।
  • কারো জন্য বুকের মধ্যে একরাশূন্যতা অনুভব করাই হচ্ছে ভালোবাসা কারো সাথে সারা জীবন একই রাস্তায় পাশাপাশি হাঁটার নামই হচ্ছে ভালোবাসা।
  • আমার জীবনের গল্পের সেই মায়াবী মানুষ টাই তুমি যার প্রেমে আমি প্রতি সেকেন্ডে পরি।
  • তোমার জীবনে আমাকে অল্প একটু ঠাঁই দিও আমি সারা জীবন তোমার পাশে থেকে যেতে চাই তোমাকে ছাড়া আমি অনেক বেশি অসহায়।
  • তোমার পাশে আমাকে কিছু জায়গা দিও আমি নিজের স্থান সেই জায়গার মধ্যে সীমাবদ্ধ করে রেখে দেবো তবুও তোমাকে ছেড়ে দূরে থাকতে পারবো না।
  • আমি তোমাকে প্রকাশ্য ভালোবাসার চেয়ে গভীরে বেশি ভালবাসতে চাই কারণ প্রকাশ্য ভালোবাসার চেয়ে গভীর ভালোবাসা বেশি গভীরতর হয়।
  • আমার কাছে সুখের কোন নির্দিষ্ট সঙ্গা নেই তবে এতটুকু বলতে পারি তোমাকে যখন আমি দেখি আমার ভিতরে পৃথিবীর সব সুখ চলে আসে।
  • অপেক্ষা করা কে নাকি সত্যিকারের ভালোবাসা বলে আমি তোমার জন্য সারা জীবন অপেক্ষা করতে চাই কারণ আমি তোমাকে সত্যের চেয়েও অনেক সত্যি বেশি ভালোবাসি।
  • তুমি আমার কাছে এতটাই সুন্দর যে তোমার সৌন্দর্য দ্বারা পুরো পৃথিবী কিনে নেওয়া যাবে এবং তোমার অনামিকার দিকে তাকিয়ে সারা জীবন পার করে দেয়া যাবে।
  • আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া আমার জীবনে কোন স্বপ্ন নেই তুমি ছাড়া আমার দু চোখ কিছু খুঁজে না তোমাকে ছাড়া আমি তোমাকে ছাড়া কোন কিছুই ভাবতে পারি না কিছু লিখতে গেলে তোমাকে ছাড়া লেখা আসে না আমার সবটা জুড়ে তোমাকেই চাই।
  • চল আর একবার ফিরে যাই পাহাড়ের ওই চুলাতে দাঁড়ায় আকাশের হাতছানিতে হব নীল সারাদিন আজকে সারাদিন আমি তোমার সাথে অনেক স্মৃতি রেখে যেতে চাই।
  • তুমি সারা জীবনে আমার কাছে প্রথম প্রেম তোমার কাছে আমার কোন দ্বিতীয় প্রেম নেই আমি তোমাকে সারা জীবন প্রথম প্রেমের মতো নিয়ে ভালবেসে যেতে চাই।

শেষ কথা

ভালবাসা দিবস বছরে একটি দিন এজন্য উচিত দিনটি ভালোভাবে পালন করা কারো সাথে কোন রকম মনমালিন্য না করে সুন্দরভাবে দিনটিকে নিজেদের মতো করে পালন করার চেষ্টা করা এতে করে সবার মনেই সেইদিন ভালো থাকবে।

আমার এই পোস্টে যদি আপনার ভালো লাগে তাহলে আপনি আপনার বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের মাঝে শেয়ার করুন যাতে করে তারা তাদের প্রিয়জনদের ভালোবাসা দিবসে শুভেচ্ছা জানাতে পারে

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url