মেয়ে বেস্ট ফ্রেন্ড এবং বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা-ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

প্রিয় পাঠক আপনি কি বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য আমি। এই পোষ্টের মধ্যে বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা - বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা ফানি এবং ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা - শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস ও মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা সম্পর্কে আলোচনা করব।
বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা
এছাড়াও আপনি এই পোষ্টের মধ্যে পাবেন আনকমন জন্মদিনের শুভেচ্ছা - জন্মদিন এর শুভেচ্ছা বার্তা এবং ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা - ছোট ভাইকে জন্মদিনের শুভেচ্ছা এবং শুভ জন্মদিন মেসেজ - জন্মদিনের কবিতা সম্পর্কে। তাই চলুন কথা না বাড়িয়ে পোষ্টের দিকে আগানো যাক।

ভূমিকা

জন্মদিন মানুষকে নতুনভাবে মনে করায় দিতে আসে যে তোমার জীবন থেকে আরও একটি বছর চলে গেল। জন্মদিন যত বেশি যেতে থাকে মানুষ ততই আনন্দের ভাব কমতে থাকে। জন্মদিন এমন একটি বিষয় যা বাড়তে থাকার পরও মানুষের উদযাপন আনন্দ কমে না। একটি জন্মদিন বিভিন্ন উৎসব আনন্দ এগুলোর মাধ্যমে উদযাপন করা হয় ।


এ আনন্দ উদযাপনের মধ্যেও সবচেয়ে যে বিষয়ে সবার প্রথমে হয় তা হচ্ছে একজন আরেকজনকে শুভেচ্ছা জানানো।

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা - বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা ফানি

আমাদের জীবনে দুই ধরনের বন্ধু থাকে এক হচ্ছে ছেলে বন্ধু আরেকটা হচ্ছে মেয়ে বন্ধু মেয়ে বন্ধু। অনেক সময় অনেক উপকারে আসে বিশেষ করে কারো সাথে প্রেম করানোর জন্য মেয়ে বন্ধুর গুরুত্ব অপরিসীম। মেয়ে বন্ধুর জন্মদিনে তাকে যদি আপনি শুভেচ্ছা না জানান সেক্ষেত্রে সে আপনাকে এমন রকমের কিছু শাস্তি দেবে যা আপনার কল্পনার বাহিরে

এজন্য অবশ্যই আপনার বান্ধবীর যেদিন জন্মদিন থাকবে সেদিন তাকে সুন্দরভাবে আগে উইশ করবেন।
  • শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি তোমার মতো বান্ধবী পেয়েছি । আমি ভগবানের কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক।
  • পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি বান্ধবীর জন্য তার জন্মদিনে এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।
  • শুভ জন্মদিন বান্ধবী। আজকে কিন্তু তোর জন্মদিন উপলক্ষে মাখা মাখি হবে! আরে উল্টা পাল্টা ভাবিস না। কেক মাখা মাখি হবে, অন্য কিছু না।
  • শুভ জন্মদিন প্রিয় বান্ধবী আমি সত্যিই ভাগ্যবান যে তোমার মতো একজন এত ভালো এবং সৎ বন্ধু পেয়েছি। তুমি সর্বদা সুখী এবং সুস্থ থাকো এই কামনা করি।
  • বয়স মাত্র তো কেবল -একটি সংখ্যা মাত্র-, কিন্তু কেন হচ্ছে সবচেয়ে বড় সম্পদ। প্রতিটি জন্মদিন জানো– তোমাকে বুদ্ধিমান এবং আরো পরিপক্ক করে তোলে। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী।
  • শুভ জন্মদিন ভাই বান্ধবী আমার জীবনের সেরা বন্ধু হওয়ার জন্য তোমাকে জানাই ভালোবাসা। আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেন তোমাকে দীর্ঘ এবং সুন্দর জীবন দান করেন।
  • কিছু মানুষ সুন্দর মুখ নিয়ে জন্মায় আবার কেউ উজ্জ্বল মন নিয়ে জন্মায়। কিন্তু তুমি এই দুটি গুন নিয়ে জন্মেছো। তোমার আগমনের আরো একটি বছর পূরণ হলো, এভাবেই জীবনে সবার মন জয় করে চলো। শুভ জন্মদিন বান্ধবী ! শুভ কামনা রইলো।
  • বর্ষার আকাশে মেঘের মত তোমার জীবনের কিছু মেঘ জমা হয়ে থাকলে ঝরে যাক বৃষ্টি হয়ে। সেই পূর্ণতা সে ভালো থাকা নিয়ে তুমি ভালো থেকো বান্ধবী এই শুভ জন্মদিনে একটাই চাওয়া যেভাবে থাকো সুখে থাকো ভালো থেকো।শুভ জন্মদিন।
  • সত্যিকারের বন্ধু হওয়ার যেসকল গুণ দরকার সবগুলোই ছিল তোমার মধ্যে,তাইতো তুমি আমার সবথেকে ভালো বান্ধবী জায়গাটা মনের ভিতর করে নিয়েছিলে খুব ভালোবাসি বান্ধবী তোমাকে ভালো থেকো শুভ জন্মদিন।
  • একজন ভালো বন্ধু হওয়ার জন্য যেসকল থাকার দরকার সবটাই ছিল তোমার মধ্যে তাই তো, তুমি আমার সবথেকে কাছের বান্ধবী হয়েছিলে। এভাবেই থেকো পাশে বান্ধবী শুভ জন্মদিন।
  • শুভ জন্মদিন আমার প্রিয় বান্ধবী। আল্লাহ তাআলার কাছে দোয়া করি যেন তোর তাড়াতাড়ি বিয়ে হয়ে যায় সামনে আমার জন্মদিন যেন তুই তোর স্বামীকে নিয়ে সেলিব্রেট করতে পারিস।
  • হয়তোবা আকাশে অনেক তারা আছে কিন্তুু তোমার তুমি আমার কাছে এক আলাদা । যে তারা সব সময় দিনে বা রাতে আমায় আলো দিয়ে যায়। কখনো আমি কারও সঙ্গে তুলনা করতে পারবোনা আকাশের অনেক তারার মাঝে। শুভ জন্মদিন বান্ধবী।
  • হাসি দিয়ে তোমার জীবন গণনা করো, কান্না দিয়ে নয়। বন্ধুদের দ্বারা তোমার বয়স গণনা করো, বছর দিয়ে নয়। শুভ জন্মদিন প্রিয় বান্ধবী।
  • প্রেমে পড়া চিরকাল স্থায়ী হওয়া উচিত। সমস্ত খারাপ এবং যে জিনিসগুলি আপনাকে দুঃখ দিয়েছে তা ভুলে যান। যে আপনাকে অপরিমেয় ভালবাসে তার কাছ থেকে সকল শুভ কামনা।
  • প্রথম দেখা মনে আছে তোমার আমি তো সেদিনের কথা খুব মিস করি ভাবতেই পারিনি যে কখনো তোমার সঙ্গে এতটা ভালো সম্পর্কে জড়িয়ে যাব, হারাতে চাই না বান্ধবী কোনদিনও হারাতে চাইনা পাশে রেখো সুখে, দুঃখে এই শুভদিনে একটাই চাওয়া ভালো থেকো পূর্ণতায় ভরে যাক তোমার জীবন শুভ জন্মদিন বান্ধবী শুভ জন্মদিন।
  • শুভ জন্মদিন আমার জীবনের ভিআইপি একজন মানুষ। তোমার জন্য রইল অনেক অনেক শুভকামনা। আর হ্যাঁ মনে রেখো তুমি আমার জীবনের একজন ভিআইপি ব্যক্তিত্ব তাই তোমার মূল্য আমার কাছে অনেক বেশি।
  • হাসি দিয়ে তোমার জীবন গণনা করো কান্না দিয়ে নয়, বন্ধুদের দ্বারা তোমার বয়স গণনা করে বছরে দিয়ে নয়,শুভ জন্মদিন প্রিয় বান্ধবী।
  • শুভ জন্মদিন আমার প্রিয় বিবাহিত বান্ধবি বিয়ের পর তো তোর কোন খোঁজ খবরই নেই স্বামীকে পেয়ে কি আমাদের সবাইকে ভুলে গেলি।
  • শুভ জন্মদিন বান্ধবী। বন্ধু হিসেবে আছি তোমার পাশে সবসময় সব দুঃখ ভাগাভাগি করে থাকবো সুখে এবার দুঃখ কখনো আমাদেরকে খুঁজে পাবে না আর শুভ জন্মদিন জন্মদিনের শুভেচ্ছা এবং সারাজীবন সুখে থাকো এটাই দোয়া করি।
  • তোমার জীবনের সব ইচ্ছে গুলো পূরণ হোক। সকল অপূর্ণতা দূর হোক এই কামনায় করি। শুভ জন্মদিন বান্ধবী।

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা - শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

ছোট ভাই অনেক ধরনের হয়ে থাকে একটি হচ্ছে নিজের আপন ছোট ভাই আরেকটা হচ্ছে ক্যাম্পাসের ছোট ভাই বা এলাকার ছোট ভাই। আপনি যদি আপনার ছোট ভাইয়ের জন্মদিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান তাহলে অবশ্যই আপনার উপরে তার শ্রদ্ধা ভক্তি ভালবাসা আরো বেড়ে যাবে। ছোট ভাইদের সব সময় স্নেহ করা উচিত এতে করে সব সময় তাদেরকে আপনার পাশে পাবেন।

  • শুভ জন্মদিন প্রিয় ছোট। জন্মদিনের শুভেচ্ছা নিও আর সাথে কিন্তু মনে করে আমাদেরকে জন্মদিনের ট্রিটটা দিও।
  • শুভ জন্মদিন ছোট ভাইয়া। তোমার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি মনে রাখবে মহৎ ব্যাক্তি অনেক সম্মানের অধিকারী ভালো থেকো। শুভ জন্মদিন।
  • ছোট ভাই হচ্ছে এমন এক ব্যক্তি যে সময় অসময় সব সময় আপনার কাছে একটা না একটা বায়না করেই যাবে! এই বায়না করার আরেক নাম হচ্ছে ছোট ভাই। শুভ জন্মদিন।
  • স্নেহের ছোট ভাই, তোমাকে জানাই আমার হৃদয়ের গভীর থেকে অসীম ভালোবাসা এবং জন্মদিনের শুভেচ্ছা হ্যাপি বার্থডে টু ইউ ছোট ভাই।
  • আজকের দিনটি আমার কাছে বিশেষ। কারণ আজ আমি তোমাকে আমার ভাই হিসেবে পেয়েছিলাম। তোমার মুখে প্রথম আপুনি শুনে আমি যে খুশি হয়েছিলাম তা জীবনে হইনি। সারাজীবন আমার লক্ষি ভাইটি হয়ে থেকো। শুভ জন্মদিন প্রিয় ছোট ভাই।
  • শুভ জন্মদিন ছোট ভাই। আজকের দিনটি আমার এবং পরিবারের জন্য অনেক আনন্দের ছিল কেননা তুমি জন্ম নিয়েছিলে আজ। দেখতে দেখতে তুমি অনেক বড় হয়ে গেলে। সবসময়ই ভালো ছেলে হয়ে থাকবে। গুরুজনদের কথা শুনে চলতে হবে এবং সৎ হতে হবে। জন্মদিন তোমার ভাল কাটুক আর অনেক আনন্দ করো। শুভেচ্ছা ও শুভকামনা রইল বড় ভাইয়ের তরফ থেকে।
  • তোমার মত ভালো একজন মানুষ আমার ছোট ভাই এটাই আল্লাহর সব চেয়ে বড় দান আমার জীবনে। আলহামদুলিল্লাহ আমি তোমাকে জীবনে পেয়ে। শুভ জন্মদিন ভাই।
  • হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় ভাই। তুমি আমাদের সকলের আদরের। তাই আমি চাই তুমি জীবনে অনেক বড় হয়ে আমাদের মুখ উজ্জ্বল করো আর নিজেও সফল হও। কারণ তুমি সফল হলেই আমি নিজেকে সফল মনে করব। তাই সবসময়ই ভালো করে পড়াশোনা করতে হবে এবং লক্ষ্য নির্ধারণ করে ভবিষ্যৎ পথচলা শুরু করতে হবে। অনেক অনেক শুভকামনায় তোমার বড় ভাই।
  • শুভ জন্মদিন ছোট ভাই। জন্মদিনের শুভেচ্ছা ও ভালবাসা নাও। আজকের এই খুশি ও আনন্দের দিনে তোমার সুসাস্থ ও সুন্দর ভবিষৎ কামনা করছি। দীর্ঘজীবী হও যেন তোমার জীবনে বহুবার এই আনন্দের দিনটি ফিরে আসে। তবে সবসময়ই মনে রাখবে সময় গতিশীল আর এই গত হওয়া সময়কে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। পরিশ্রম ও সুষ্ঠু কাজের মধ্যে দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার শপথ নাও আজকের এই জন্মদিনে।
  • শুভ জন্মদিন স্নহের আদরের ছোট ভাই। আজকের এই দিনটা অনেক বিশেষ দিন, এই দিনে তুমার জন্ম হয়েছিল। আমাদের পরিবারের তোমার আগমনে সবাই খুব খুশি হয়েছিল তোমার দ্বারা পরিবারটি পূর্ণতা পেয়েছে। আজকে আমার পক্ষ থেকে তোমার জন্য রইলো জন্মদিনের বিশেষ শুভেচ্ছা। তোমার জন্য গিফট্ আছে সেটা আমি অনেক আগেই কিনে রেখেছি অল্প দিনের মধ্যে তুমি গিফট্ হাতে পেয়ে যাবে। তবে কথা দিতে হবে এখন থেকে তুমি ভালো করে পড়াশুনা করবে, বাবা মার কথা সব সময় মেনে চলবে কারো সাথে খারাপ ব্যাবহার করবে না। ছোট বড় সবাইকে সম্মান করবে আশা করি তুমি একজন সৎ মানুষ হয়ে বড় হবে এই কামনা করি তোমার জন্য। আগামীদিন গুলো তোমার শুভ হক ” শুভ জন্মদিন।
  • শুভ জন্মদিন। আজকের এই বিশেষ দিনে তোমার জন্য দুয়া করি তোমার জীবন সুখ স্বচ্ছন্দ দিয়ে ভরে উঠুক তোমার প্রতিটি দিন যেনো এই রকম হয় তুমি সব সময় হাসি খুশি থাকো এই কামনা করি তোমার শুভ জন্মদিনে।
  • আমার অসীম শ্রদ্ধা ও ভালোবাসা রইলো আপনার জন্য বড় ভাইয়া। এই শুভ দিনে আপনার জীবনের সকল অপূর্ণ চাওয়া পূরণ হয়ে যাক আমি এই কামনাই করি। আপনি আমার কাছে সৃষ্টিকর্তার দেওয়া সবথেকে বড় উপহার কেননা জীবনের প্রতিটি ক্ষেত্রে আমি আপনার সাপোর্ট পেয়েছি। হয়তো আপনার মত এরকম একজন পাশে না থাকলে আমি কবেই হারিয়ে যেতাম। তাই আপনার এই বিশেষ দিনটিকে আমি কি করে ভুলে থাকি ভাইয়া। শুভ জন্মদিন বড় ভাই।
  • তোমার মত একজন গার্জিয়ান বা বড় ভাইকে আমি কখনো ভুলতে পারবো না। কেননা তুমি আমার জীবনে কিভাবে ঘুরে দাঁড়াতে হয় সেটা শিখিয়েছো। বিপদে-আপদে আমি তোমার কাছ থেকে সাপোর্ট পেয়েছি। আর তুমি যে বিশেষ দিনটিতে এই পৃথিবীতে এসেছিলে আমি সেই দিনটাকে কিভাবে ভুলে থাকবো বড় ভাইয়া। শুভ জন্মদিন।
  • আমি আপনাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় শুভেচ্ছা। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন প্রিয় ভাই। 14 আমাদের জীবনে ভিন্ন দিক আমাদের দূরে রাখছে ঠিকই কিন্তু ভালোবাসা ও বন্ধুত্ব আমাদের এক করে রাখছে। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।
  • প্রিয় ছোট ভাই আমি তোকে আমার হৃদয়ের গভীরতম কোণ থেকে সমস্ত ভালবাসার সাথে জন্মদিনের শুভেচ্ছা জানাই। তুই আমার সবচেয়ে ভাল ভাই। যে কখনও স্বপ্ন দেখতে ভুলে না। শুভ জন্মদিন।
  • পৃথিবীর সবচেয়ে বিস্ময়কর ভাই পেয়ে আমি আজ অনেক ধন্য। আপনার সাথে বেড়ে ওঠা, পথচলা সত্যিই একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা ছিল। আপনার জন্মদিনের উষ্ণতম শুভেচ্ছা।
  • প্রিয় ভাইয়া আরেকটা বছর তোর মাথার চুল একটু কম হয়ে গেছে, তবুও তোর জন্য আমার হৃদয়ে অনেক ভালোবাসা আছে। তোকে তোর সুন্দরতম জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন।
  • শুভ জন্মদিন ভাইয়া। তুমি আমার জীবনে শুধু সৃষ্টিকর্তার দেওয়া বড় ভাই নয়, তুমি আমার জীবনে একজন ভালো বন্ধু স্বরূপ। তুমি ছাড়া আমি জীবনে এগোতে পারতাম না । তোমার এই দিনের জন্য অনেক শুভকামনা রইল।
  • শোন, আজ কী কী নিয়ে ঝগড়া করবি, তার একটা লিস্ট করে ফেল। মাকে দিয়ে অ্যাপ্রুভ করিয়ে নিস। কারণ আজ তো তোর জন্মদিন। তোর উপর চিৎকার করলে মা আবার আমাকেই বকবে। শুভ জন্মদিন।
  • আজ তোমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। এই দিনে খোদার দরবারে একটি চাওয়া আল্লাহ যাতে তোমার স্বপ্ন গুলোকে পূরণ করে সম্মানে রাখে শ্রেষ্ঠ জায়গাটিতে তোমায় পৌঁছায়। তুমি যে স্বপ্ন গুলো প্রতিনিয়ত দেখো তা যেন খুব তাড়াতাড়ি পূর্ণ হয়ে যায়। তোমার জন্য রইল হাজারো শুভকামনা শুভ জন্মদিন ভাইয়া মঙ্গলময় হয়ে উঠুক তোমার জীবন।

মেয়ে বেস্ট ফ্রেন্ড এর জন্মদিনের শুভেচ্ছা

অনেকের মেয়ে বেস্ট ফ্রেন্ড আছে। বিশেষ করে প্রতিটি মেয়ের একটি মেয়ে বেস্ট ফ্রেন্ড থাকে। মেয়ে বেস্ট ফ্রেন্ড থাকা সত্যিই অনেক বড় ভাগ্যের বিষয়। মেয়ে বেস্ট ফ্রেন্ডকে নিজের বোন হিসেবেও ধরা যায়। নিজের বেস্ট ফ্রেন্ডকে অবশ্যই গুরুত্ব দিতে শিখবেন এবং ঠিকমতো যত্ন করবেন তাহলে দেখবেন আপনাদের বন্ধুত্ব দীর্ঘ সময় ধরে টিকে থাকবে।
  • প্রথম দেখা মনে আছে তোমার আমি তো সেদিনের কথা খুব মিস করি ভাবতেই পারিনি যে কখনো তোমার সঙ্গে এতটা ভালো সম্পর্কে জড়িয়ে যাব, হারাতে চাই না বান্ধবী কোনদিনও হারাতে চাইনা পাশে রেখো সুখে, দুঃখে এই শুভদিনে একটাই চাওয়া ভালো থেকো পূর্ণতায় ভরে যাক তোমার জীবন শুভ জন্মদিন বান্ধবী।
  • আমার সৌভাগ্য যে আমি তোমার মত একটা বন্ধুকে পেয়েছি আমি সৌভাগ্যবান। যে আমি তোমার মত একটা বন্ধু সবসময় কাছে পেয়েছি যেখানে ছিল না কোন সার্থকতা ছিল এক বুক ভরসা আত্মবিশ্বাস এভাবেই পাশে থাকতে চাই বান্ধবী এভাবেই পাশে রেখো আমায় শুভ জন্মদিন।
  • প্রিয় বান্ধবী, আজ তোমার জন্মদিন আজ তোমার জীবনের বিশেষ একটা দিন। জীবনের সকল দুঃখকে ভুলে, খুশিগুলো কে গুছিয়ে নিয়ে আজকের দিনটাকে অনুভব করো। জীবন কখনো পারফেক্ট হয় না। সুখ -দুঃখ নিয়েই আমাদের এই জীবন। তোমার জন্মদিনটাকে ইনজয় কর। আমরা সবাই তোমার জন্য দোয়া করব। ভালো থেকো, সুস্থ থেকো। তুমি আমাদের সকলের প্রিয় একজন মানুষ। জন্মদিন টাকে আমরা স্পেশাল বানাতে চাই। তোমার জন্মদিন টাকে আমরা স্মরণীয় করে রাখতে চাই। শুভ জন্মদিন বান্ধবী। আল্লাহ তোমার সকল চাহিদা পূরণ করুক।
  • শুভ জন্মদিন বান্ধবী। আমি জানি আজ তোমার অনেক বড়দিন। কারণ আজ তোমার জন্মদিন। তোমার জীবনে এই জন্মদিন বারবার ফিরে আসুক। তুমি জীবনে অনেক বড় হও। আমরা যেন তোমার সাফল্যের সঙ্গী হতে পারি। হ্যাপি বার্থডে।
  • বর্ষার আকাশে মেঘের মত তোমার জীবনের কিছু মেঘ জমা হয়ে থাকলে ঝরে যাক বৃষ্টি হয়ে। সেই পূর্ণতা সে ভালো থাকা নিয়ে তুমি ভালো থেকো বান্ধবী এই শুভ জন্মদিনে একটাই চাওয়া যেভাবে থাকো সুখে থাকো ভালো থেকো।শুভ জন্মদিন।
  • আমার প্রাণপ্রিয় [মেয়ে বেস্ট ফ্রেন্ডের নাম], তোমার জন্মদিনের শুভেচ্ছা! তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান বন্ধু। তুমি আমার সবচেয়ে বড় আশীর্বাদ। তোমার জন্য রইল আমার সবচেয়ে মূল্যবান ভালোবাসা।
  • আজকের দিনটি তোমার জন্য, তোমার জন্মদিনের শুভেচ্ছা। তোমার জীবন হোক সুখ, আনন্দে ভরা। তোমার স্বপ্ন যেন সব পূরণ হয়, তোমার জন্য রইল আমার অনেক অনেক ভালোবাসা।
  • শুভ জন্মদিনের শুভেচ্ছা আমার বেস্ট ফ্রেন্ড। নতুন এই দিনটি তোর জন্য একটি দুর্দান্ত বছরের শুরু হোক। অনেক অনেক শুভ কামনা।
  • জন্মদিন প্রত্যেক বছর ফিরে-উল্টে আসে কিন্তু তোমার মতো বন্ধু আমার জীবনে একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুব আনন্দিত। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। হ্যাপি বার্থ ডে।
  • শুভ জন্মদিন দোস্ত।আজকের দিনে একটাই কামনা তোর জীবনের সকল সুখ, সমৃদ্ধি এবং সাফল্য গুলো দ্বিগুণ হোক। খুব ভালো থাকিস।
  • তুমি আমাকে যেভাবে বুঝ, সেভাবে হয়তো পৃথিবীর কেউই বুঝেবে না। তোমাকে তাই আমি আমার ভাইয়ের মতই মনে করি। শুভ জন্মদিন বান্ধবী আমার।
  • শুভ শুভ শুভ দিন, আজ আমার বন্ধুর জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছা নিও, অনেক অনেক ভালোবাসা দিও। শুভ পয়দা ডে বান্ধবী।
  • সূর্যের মতো দীপ্তমান হও,পাহাড়ের মত উঁচু হও,আকাশের মত বিশাল হও। জীবনের সমস্ত স্বপ্নগুলো পূরণ কর। তোমার জন্য অনেক, অনেক দোয়া ও শুভ কামনা বান্ধবী হ্যাপি বার্থডে।
  • আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জন্মদিন তোমার শুভ হোক।
  • সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিক করেছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোমাকে জানাই শুভ জন্মদিন।

আনকমন জন্মদিনের শুভেচ্ছা - জন্মদিন এর শুভেচ্ছা বার্তা

অনেকে আছে যারা জন্মদিনে উইশ করার ক্ষেত্রে আনকমন কিছু স্ট্যাটাস খোঁজে। এখন আমি কিছু আনকমন স্ট্যাটাস বলব যেগুলো দিয়ে কাউকে উইশ করলে সে সত্যি অবাক হয়ে যাবে।

  • শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার তরফ থেকে। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই স্পেশাল দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব স্বপ্ন আমি পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।
  • পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।
  • আমি সবসময় একটি নিখুঁত ভ্রমণ সহচর হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. তুমি না থাকলে আমি একেবারে হারিয়ে যেতাম। শুভ জন্মদিন।
  • যেদিন থেকে তুমি আমাদের পরিবারে এলে প্রতিদিনই আরও সুন্দর। শুভ জন্মদিন। আজ একটি বিশেষ দিন, কয়েক বছর আগে এই একই তারিখে একটি খুব সুন্দর ছোট্ট মানুষ জন্মগ্রহণ করেছিল। শুভ জন্মদিন।
  • রুপকথার সেই রাজপুত্র তুমি। দুই নয়নের আলো, সারাজীবন এমন করে বেসে যাবো ভালো। তুমি আমাী জীবন মরন আমার চলার সাথী। তোমাকে ছাড়া একলা আমি কী করে থাকি? Happy birthday my love
  • তুই আমার এমনি আপন তোকে ছাড়া আজ জীবনের অস্তিত্ব কল্পনা করতে পারিনা।আমার ভালো মন্দে সবসময় পাশে ছিলি সারাজীবন থাকিস। শুভ জন্মদিন বন্ধু।
  • যখন আমরা ছোট ছিলাম তুই সর্বদা আমার জন্য ছিলি। এখনো আমরা প্রতি মুহুর্ত একজন অন্যজনের জন্য। সারাজীবন এভাবেই আমরা থাকবো। শুভ জন্মদিন বন্ধু
  • আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ আমাদের এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এইভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।
  • শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে।
  • আজকের দিনটা ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে , আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে। জীবনে আরো উন্নতি ,সৌভাগ্য ,ঐশ্বর্য আসুক এই কামনাই করি। শুভ জন্মদিন।
  • আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি কারন এই স্পেশাল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে নির্দিষ্ট করে আমার জন্য পাঠিয়েছে শুভ জন্মদিন।
  • মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ ঘাসে ঘাসে,স্নিগ্ধ হওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাসে । পাখির গানে পরিবেশে মায়াবি এক ধোঁয়া , পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিনের ছোঁয়া।
  • শৈশবের সেই দুষ্টুমিতে ভরা দিনগুলো থেকে তুমি আমি আছি একসাথে। একসাথে খুনসুটি আরো কত কি। শৈশবের দিনগুলোর মতোই আগলে রাখিস। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।
  • সময়ের অতিক্রম তোমাকে পরিবর্তন করে না। পরিবর্তন হতে হয় নিজে দ্বারা। আমি জানি, আমার দেখা সবচেয়ে দায়িত্বশীল মানুষ তুমি। তোমার আজকের এই বিশেষ দিনটা স্বচ্ছ করে তুলো। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।
  • শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে।
  • প্রিয় আজ বিকেলের রংধনুটিকে আমন্ত্রিত করেছি তোমার মুখখানা সাত রঙাবো এই রঙে ফুটে উঠবে তোমার জীবন এই শুভকামনা।
  • তোমার প্রেমে আমি উন্মাদ হয়ে থাকি, ঘোরে আচ্ছন্ন হয়ে থাকি সারাটা দিন। শেষ না হওয়া নেশায় বুদ হয়ে থাকতে চাই বাকিটা জীবনও। ভালোবাসি, বাসবো। শুভ জন্মদিন প্রিয়।
  • তোমাকে আমার জীবন সঙ্গিনী করে নেওয়ার সিদ্ধান্তটিই আমার জীবনের সব থেকে স্বার্থক সিদ্ধান্ত ছিলো। আমার জীবনে যা কিছু অসাধারণ, তার মধ্যে তোমার জায়গাটাই বেশি। শুভ জন্মদিন প্রিয়।
  • শুভ জন্মদিন আমার সোনা বাবাই,পরম স্নেহের । অনেক সম্মান নিয়ে বেঁচে থাকো। আনন্দ-উচ্ছ্বাস তোমার জীবনের সুখের বন্যা নিয়ে আসুক। এই কামনা করি। তোমাকে না পেলে আমার জীবন কখনোই পূরণ হতো না শুভ জন্মদিন কলিজা বাবাই আমার। শুভকামনা রইল অনেক অনেক।
  • আজকের এই বিশেষ দিনে, এই পৃথিবীর সবচেয়ে সেরা ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। তোর জন্য দোয়া এবং ভালোবাসা রইলো ছোটু। শুভ জন্মদিন।

ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা - ছোট ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

ছোট বোন পরিবারের অনেক আদরের হয়। তাদের জন্মদিন আরো বেশি স্পেশাল করে উদযাপন করা দরকার। ছোট বোনেরা সবসময় আশা করে থাকে যে তাদের জন্মদিন অনেক সুন্দর ভাবে পালন করা হবে। জন্মদিন পালন করার আগে অবশ্যই তাদেরকে সুন্দরভাবে শুভেচ্ছা জানাতে হবে।

  • জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা পেত্নী ( Sorry – বোন )। দোয়া করি আজকের এই খুশির দিনে সৃষ্টি কর্তা তোকে পৃথিবীর সমস্ত সুখ দান করুক।
  • স্রষ্টার কাছে আমি একটি বোন চেয়েছি এবং স্রষ্টা আজকের দিনে আমাকে দিয়েছেন। তাঁর কাছে আমার আর কিছু চাওয়ার নেই। নিশ্চয় আমি তোর মত একটি বোন পেয়ে ভাগ্যবান! শুভ জন্মদিন বোন।
  • তুমি আমার এমন একজন বোন যে আমার সম্পর্কে সবকিছু জানে। এবং আমাকে খুব ভালোবাসে। এত বছর ধরে আমার বোন হয়ে থাকার জন্য ধন্যবাদ। তোমার জন্য দোয়া রইলো বোন! শুভ জন্মদিন।
  • এই পৃথিবীতে যদি এমন কোনও ব্যক্তি থাকে যে আমাকে দেখতে না পেয়ে আমার জীবনে কী ভুলে আছে তা জানতে পারে এবং তিনি আমার সাথে রাগারাগি করে না, সে হলো তুমি! শুভ জন্মদিন বোন।
  • তুমি এমন একজন বোন! যাকে আমি অনেক বেশি ভালোবাসি। তোমার জন্মদিনে, আমি তোমার পাশে থাকার প্রতিশ্রুতি দিই, আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাই শুভ জন্মদিন। আমার প্রিয় বোন।
  • আমি এখন সাক্ষ্য দিতে পারি যে আপনি প্রতিদিন যেভাবে খান তা আপনার শরীরে উপস্থিত হয়। আপনি শুধু মোটা হয়ে যাচ্ছেন এবং ভালও হচ্ছেন। আমার প্রিয় ছোট বোন খেতে থাকুন তবে আপনার জন্মদিনের কেক একা শেষ করবেন না।
  • আপনি জানেন যে আমি আপনাকে জন্মদিনের উপহার না কিনে আপনার জন্মদিনের কোনওটিই কখনও পাস করেনি। এ বছরও তার ব্যতিক্রম নয়। আমি শুধু চাই আপনি আমাদের গর্বিত করা বন্ধ করবেন না। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা এবং আপনার জন্মদিনের উপহার পেতে আসা।
  • শুভ জন্মদিন বোন। আজ তোমার জীবনের একটি বিশেষ দিন এই বিশেষ দিনে এই পৃথিবীতে এসেছিল বলে তোমার মত একটা মিষ্টি মেয়ে কে আমি বোন হিসেবে পেয়েছি। সৃষ্টিকর্তার কাছে অশেষ ধন্যবাদ পৃথিবীর শ্রেষ্ঠ উপহার আমাকে দেওয়ার জন্য। শুভকামনা রইল তোমার জন্য, স্নেহ মায়া-মমতা ঘিরে যেভাবে আমি তোমাকে আগলে রেখেছি, সেভাবে সারাজীবন আগলে রাখার চেষ্টা করব। সামনের দিকে এগিয়ে যাও ভবিষ্যতে একজন মহৎ ব্যক্তিত্বের অধিকারী হয়ে সামনের দিকে এগিয়ে যাও। শুভকামনা রইল তোমার জন্য।
  • আপনি কি মনে করতে পারেন আপনি কতটা বিরক্তিকর এবং অপরিণত ছিলেন? আপনি বছরের পর বছর ধরে যে আশ্চর্যজনক ব্যক্তি হয়েছেন তার জন্য আমি গর্বিত! শুভ জন্মদিন ছোট বোন।
  • কথিত আছে যে চাঁদ পৃথিবী প্রদক্ষিণ করে। একইভাবে, আমার বোন তার কিশোর-কিশোর ছেলের কাছ থেকে তার সুন্দর আত্মাকে ঘুরতে থাকে। শুভ জন্মদিন আপনার রাজকীয় সুন্দরতা ।
  • আমি ভেবেছিলাম আপনি সবসময় আমার পিছনে থাকবেন। তবে আমি জানতাম না যে প্রতিবার মা আমাদের উপর রেগে গেলে আপনি আমার পিছনে লুকিয়ে থাকবেন। শুভ জন্মদিন।
  • শুভ জন্মদিন আমার ছোট বোন আপনি আপনার জীবনে সর্বদা সুখী হন এই বিশেষ দিনে আপনাকে একটি খুব শুভ কামনা করছি।
  •  আপনি এই বিশ্বের সেরা বোন আমি ভাগ্যবান তোমার মতো বোন পেয়ে শুভ জন্মদিন বোন।
  • প্রিয় ছোট বোন, মনে হচ্ছে আপনি বড় হচ্ছেন। আমি আশা করি আমরা সারা জীবন আমাদের মধ্যে এই দৃঢ় বন্ধন ভাগ করেই চলব।
  • আমাদের বয়স যতই হোক না কেন, আমি সবসময় তোমার দিকে তাকিয়ে থাকব। আমার ছোট বোনকে জন্মদিনের শুভেচ্ছা।

শেষ কথা

বান্ধবী বা ছোট বোন যে কারণে জন্মদিন হোক দিনটিকে সুন্দরভাবে পালন করার চেষ্টা করবেন এবং সুন্দরভাবে শুভেচ্ছা জানাবেন তাহলে সবাই খুশি হবে। আমার এই পোস্টটি যদি আপনার ভালো লাগে তাহলে আপনি আপনার বন্ধু বান্ধবী আত্মীয় স্বজনদের মাঝে শেয়ার করুন যাতে করে তারাও জন্মদিনের সুন্দর সুন্দর শুভেচ্ছা স্ট্যাটাস পায়।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সহকর্মীর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url